দেশজুড়ে

ধামরাইয়ে আ’লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেনের খাদ্যসামগ্রী বিতরণ

  • 17
    Shares

রনজিত কুমার পাল (বাবু),ঢাকা জেলা প্রতিনিধি : আজ (২৩ জুন) বাংলাদেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৪৯ সালের এই দিনে ঢাকার রোজ গার্ডেনে অবিভক্ত পাকিস্তানে প্রথম যে রাজনৈতিক দলটি আত্মপ্রকাশ করেছিল, সেটি বর্তমানে শুধু বাংলাদেশেই নয়, এই উপমহাদেশের অন্যতম বৃহত্তর রাজনৈতিক দল।

মঙ্গলবার ২৩শে জুন ২০২০ বাংলাদেশের ঐতিহ্যবাহী সুপ্রাচীন রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠবার্ষিকী উপলক্ষে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে ধামরাইয়ে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন ধামরাই উপজেলা পরিষদের জননন্দিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জননেতা মোহাদ্দেছ হোসেন।

খাদ্য সামগ্রী বিতরণ কালে ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ বলেন-
সংকটে, সংগ্রামে ও অর্জনে গণমানুষের পাশে আওয়ামী লীগের ৭১ বছর। প্রতিষ্ঠাবার্ষিকীর এ’শুভ মুহুর্তে শ্রদ্ধাভরে স্মরণ করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সহ প্রতিষ্ঠাকালীন আওয়ামীলীগের সকল সম্মানিত সদস্যদের । জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলার মানুষের অধিকার আদায়ে সংগ্রাম শুরু করে আওয়ামী লীগ। ৭১ বছর পরেও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের গণমানুষের শান্তি-সমৃদ্ধি নিশ্চিত করতে নিরলস কাজ করে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ।


  • 17
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button