শৈলকুপা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

0
84

ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহের শৈলকুপা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাওন শিকদারকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে ঝিনাইদহ শহরের ডিসি কোর্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি গত ২৮ নভেম্বর উপজেলা হাকিমপুর ইউনিয়নের বিপ্রবগদিয়া গ্রামের পুলিশ হামলা মামলার অন্যতম আসামী। শাওন ওই উপজেলার নলখোলা গ্রামের মোয়াজ্জেম হোসেন মন্টুর ছেলে।

জানা যায়, গত ২৮ নভেম্বর হাকিমপুর ইউনিয়নের বিপ্রবগদিয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে পুলিশের ৩ সদস্যসহ ১৫ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ফাঁকা গুলি বর্ষণ করে পুলিশ। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে ৭৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৬’শ জনকে আসামী করে মামলা দায়ের করে। মামলা দায়েরের পর মঙ্গলবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছে ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।

উল্লেখ্য, শৈলকুপা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাওন শিকদারের বিরুদ্ধে এর আগেও নানা বিতর্কমুলক কর্মকান্ডের অভিযোগ রয়েছে। মুক্তিযোদ্ধাকে মারধর, আওয়ামী লীগের এক কর্মীকে অকথ্য ভাষায় গালিগালাজ করার ভিডিও ও অডিও ভাইরাল হয়েছিল। বিবাহিত এক সন্তানের জনক শাওন শিকদার কয়েকবার ছাত্রলীগ থেকে বহিস্কার হলেও পুনরায় স্বপদে বহাল রয়েছে।