শার্শার উলাশি ইউপিতে পথসভায় নৌকা প্রতীকে ভোট চাইলেন মেয়র লিটন

0
95

নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধিঃ যশোরের শার্শা উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উলাশি ইউনিয়নের দলীয় প্রতীক নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলামের পক্ষে নির্বাচনী পথসভায় ভোট চাইলেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন ।

বুধবার বিকাল ৩ টার সময় উপজেলার রামপুর বাজার সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ পথসভা অনুষ্ঠিত হয়। এসময় কয়েক গ্রামের নেতাকর্মীরা উক্ত পথসভায় যোগদান করে পথসভাকে একটি জনসমুদ্রে পরিণত করেন।

ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সুলতান আহম্মেদ বাদশার সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক সাইফুজ্জামান বিটনের পরিচালনায় এ পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও পৌর মেয়র আশরাফুল আলম লিটন।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম।

এ সময় মেয়র লিটন বলেন,জননেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের রোল মডেল।এ সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে বাংলাদেশের ইতিহাসে আর কোন সরকারের আমলে হয়নি। নৌকা মার্কা হলো উন্নয়নের মার্কা।তাই নৌকা মার্কায় ভোট দিয়ে রফিকুল ইসলামকে চেয়ারম্যান নির্বাচিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং এই উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে সকলকে আহব্বান করেন।

এসময় অন্যন্যোর মধ্যে উপস্হিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ইলিয়াচ আজম,দপ্তর সম্পাদক আজিবার রহমান,কোষাধাক্ষ খোদাবকস,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সরোয়ার,বেনাপোল পৌরসভার প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টুসহ বিভিন্ন ওয়ার্ড থেকে আসা আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মি বৃন্দ।