দেশজুড়ে

খুলনায় করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

  • 18
    Shares

খুলনা প্রতিনিধি : খুলনায় করোনাভাইরাস সংক্রমণের উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২২ জুন,২০২০ ) দিবাগত রাতে তাদের মৃত্যু হয়।

মৃত ব্যক্তিরা হলেন – খুলনা মহানগরীর বাবু খান রোডের মৃত সুলতান আলীর ছেলে পান্না ওয়াজেদ (৭০), সুন্দরবন কলেজ সংলগ্ন টুটপাড়ার মৃত সৈয়দ আলীর ছেলে মহাসিন খোকন (৫৫) ও নড়াইলের সদর উপজেলার মহেশখোলা গ্রামের মৃত আক্কাস শেখের ছেলে কাশেম শেখ (৩৬)।

হাসপাতালের আবাসিক চিকিৎসক ও করোনা ইউনিটের মুখপাত্র ডা. মিজানুর রহমান জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে পান্না ওয়াজেদকে সোমবার বিকেল পৌঁনে ৫টায় আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। তিনি বার্ধক্যজনিত রোগেও ভুগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় ভোর ৫টায় তার মৃত্যু হয়।

করোনার উপসর্গ নিয়ে মহাসিন খোকন সোমবার দুপুর সোয়া ১২টার দিকে হাসপাতালে ভর্তি হন। দুইদিন ধরে তিনি জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টায় তার মৃত্যু হয়।

অপরদিকে, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে কাশেম শেখ সোমবার বিকেল সোয়া ৫টায় আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত পৌঁনে ২টায় তার মৃত্যু হয়।

করোনা পরীক্ষার জন্য তাদের দেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান ডা. মিজানুর রহমান।


  • 18
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button