নান্দাইলে সাবেক এমপি’র স্ত্রী স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

0
107

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগ নান্দাইল উপজেলার সভাপতি ও সাবেক মাননীয় সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) আব্দুস সালাম আর.সি.ডি.এস.পি.এসসি’র সহ ধর্মিনী মরহুমা পারভিন সালামের স্মরণে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়। এটি এম সালাউদ্দিনের সভাপতিত্বে মঙ্গলবার (২৩শে নভেম্বর) উপজেলার আচারগাঁও ইউনিয়নের সিংদই ভোকেশনাল ইন্সটিটিউট মাঠ প্রাঙ্গনে সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল আব্দুস সালাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ভূইয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপ্ন, সাবেক ছাত্র নেতা ও বর্তমান বাংলাদেশ আওয়ামী কেন্দ্রীয় শ্রমওজনশক্তি বিষয়ক উপ-কমিটির সমানিত সদস্য শাজাহান কবির সুমন, আচাগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাসিম উদ্দিন ভূঁইয়া সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

পরে হাফেজ দ্বীন ইসলামের পরিচালনায় মরহুমা পারভিন সালামের রুহের মাগফেরাত কামনায় অনুষ্ঠিত মিলাদ ও দোয়ায় হাজার হাজার আওয়ামীলীগ নেতা-কর্মী ও সমর্থকেরা অংশ নেয়।