পৌরসভার আরসিসি ড্রেন নির্মাণ কাজ পরিদর্শনে পৌরমেয়র আক্কাস আলী

0
84

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি- বিরামপুর পৌরসভা এলাকা পল্লবী মোড় ফাইভ স্টার মার্কেট থেকে সোনালী ব্যাংক পর্যন্ত ২ শ ১৭ মিটার আরসিসি ড্রেণ নির্মাণ কাজ পরিদর্শন করলেন-পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী।

(২৩ নভেম্বর) সোমবার বিকেলে পৌরসভার ৫নং ওয়ার্ডের পল্লবীমোড় ফাইভ স্টার মার্কেট থেকে সোনালী ব্যাংক পর্যন্ত মহাসড়কের পাশে এই আরসিসি ড্রেণ নির্মাণ কাজ পরিদর্শন করেন পৌর মেয়র।

এসময় তিনি আরসিসি ড্রেণের কাজের অগ্রগতি ও গুরুত্বপূর্ণ সার্বিক বিষয়ে খোজ খবর নেন তিনি। এছাড়াও ড্রেণের কাজ পরিদর্শনকালে রাস্তার আশেপাশে বসবাসরত ও দোকানদারদের সাথে কথা বলেন এবং তাদের খোজখবর নেন।

ড্রেণ নির্মাণ কাজ পরির্দশনকালে নির্বাহী প্রকৌশলী ফয়জুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী (সিভিল) দীপা সাহা, ব্যবসায়ী মোজাম্মেল মন্ডল, দবির হোসেন, প্রশাসনিক কর্মকর্তা কামাল হোসেন,ষ্টোরকিপার নুরে আলম সিদ্দিক, কার্যকারী সহকারী মনিরুজ্জামান, রায়হান কবির চপল, এসএম মাসুদ রানা, মিজানুর রহমান মিজান, আঃ রউফ, আঃ রাজ্জাক,এরশাদ আলীসহ এলাকার সুধীজন,গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরসিসি ড্রেণ নির্মাণ কাজ পরিদর্শন শেষে পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী বলেন- স্থানীয় মাননীয় সংসদ সদস্য শিবলী সাদিক মহাদয়ের দিক-নির্দেশনায় বিরামপুর পৌরসভার উন্নয়নের কাজ এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় পৌরসভার ৫নং ওয়ার্ড বাসীর দীর্ঘদিনের যে জলাবদ্ধতা সমস্যা ছিলো ড্রেণটি হলে তা সমাধান হবে। তিনি আরো বলেন-পৌর শহর এলাকার মধ্যে কোন জলাবদ্ধতা থাকবে না। পর্যায়ক্রমে যেসকল এলাকায় জলাবদ্ধতা রয়েছে সেগুলোর সমাধান করা হবে ও ড্রেণেজ ব্যবস্থা করা হবে।