দেশজুড়ে

টঙ্গীতে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে ১৪ মামলার আসামী পিংকু নিহত,অস্ত্র গুলি ও ইয়াবা উদ্বার

  • 3
    Shares

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর অদূরে গাজীপুর মহানগরী টঙ্গীর টিএন্ডটি বাজার এলাকায় র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে ১৪ মামলার আসামী অস্ত্রধারী সন্ত্রাসী ও কুখ্যাত মাদক ব্যবসায়ী ১৪ জাহাঙ্গীর হোসেন পিংকু (৪০) নিহত হয়েছে। এঘটনায় র‌্যাবের এক সদস্য এএসআই মো: শামীম (৩৫) আহত হয়েছে। নিহত জাহাঙ্গীর হোসেন পিংকুর বিরুদ্ধে গুলশান, বনানীসহ বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র ও মাদক আইনে ১৪টি মামলা রয়েছে।

এলিট ফোর্স র‌্যাবের আইনও গনমাধ্যম শাখার সহকারী পরিচালক সুজয় সরকার আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, সোমবার দিবাগত মধ্যরাতে টঙ্গীর টিএন্ডটি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পরে র‌্যাব সদস্যরা ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, গুলি, এক হাজার ১৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে দাবি র‌্যাবের।

নিহত জাহাঙ্গীর হোসেন পিংকু চাঁদপুর জেলার গোসাইর চর গ্রামের আবু জাফরের ছেলে। তিনি বনানীর সাততলা বস্তি এলাকায় বসবাস করতেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

এদিকে, এলিট ফোর্স র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান আজ জানান, সোমবার রাত দেড়টার দিকে র‌্যাবের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে টিএন্ডটি বাজার এলাকায় কয়েকজন মাদক ও অস্ত্র ব্যবসায়ী অবস্থান করছে। পরে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী কয়েকজন র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে উভয়ের মধ্যে কিছুক্ষণ গুলিবিনিময় হয় এবং গোলাগুলিতে অস্ত্র ও কুখ্যাত মাদক ব্যবসায়ী পিংকু গুলিবিদ্ধ হয়। এসময় সন্ত্রাসী পিংকুর ৫ থেকে ৬জন সহযোগী গুলি করতে করতে কৌশলে পালিয়ে যায়।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় র‌্যাবের এক সদস্য এএসআই মো: শামীম (৩৫) আহত হয়েছেন।তাকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করা হয়েছে।

এএসপি মো. কামরুজ্জামান বলেন, ‘ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন, ১১ রাউন্ড গুলি ও এক হাজার ৯০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। নিহত জাহাঙ্গীর হোসেন পিংকুর বিরুদ্ধে গুলশান, বনানীসহ বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র ও মাদক আইনে ১৪টি মামলা রয়েছে। এবিষয়ে টঙ্গী পূর্ব থানায় অস্ত্র,মাদক ও পুলিশ এ্যাসাল্ড আইনে তিনটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।


  • 3
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button