দেশজুড়ে

আ. লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে কৃষক লীগের আয়োজনে দোয়া ও আলোচনা সভা

  • 179
    Shares

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ মহান স্বাধীনতা আন্দোলনে নেতৃত্ব দেয়া উপমহাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ কৃষক লীগের আয়োজনে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ ২৩ জুন ২০২০ রোজ মঙ্গলবার সকালে মহামারী করোনা ভাইরাসের পরিস্থিতির কারণে সামাজিক দুরত্ব বজায় রেখে বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ এর সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি।

এ সময় কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক নেতা আলহাজ্জ্ব মোস্তফা কামাল চৌধুরী, কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, কৃষিবিদ শাখাওয়াত হোসেন সুইট, অধ্যাপক নাজমুল ইসলাম পানু, নূরে আলম সিদ্দিকী হক, একেএম আজম খান, রেজাউল করিম রেজা এবং ঢাকা মহানগর-উত্তর কৃষক লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মাকসুদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মোঃ হালিম খান উপস্থিত ছিলেন।

বাংলাদেশ আওয়ামী লীগ এর ৭১ বছরে বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নেতৃত্বে জাতির মুক্তিসনদ ৬ দফা স্বাধীকার আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশের অভ্যূদয়, ৭৫ পরবর্তী সামরিক শাসন বিরোধী আন্দোলনে শহীদ নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। বর্তমান করোন ভাইরাস থেকে বাংলাদেশ সহ পৃথিবীর সকল আক্রান্ত মানুষের রোগমুক্তি ও মৃত্যুবরণকারীদের জন্য বিশেষভাবে দোয়া করা হয়।

দোয়া পরিচালনা করেন পীর ইয়ামেনী জামে মসজিদের খতিব আলহাজ্জ্ব হাফেজ মাওলানা মুফতী মোঃ এমদাদুল ইসলাম।

অতঃপর বাংলাদেশ কৃষক লীগের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে মৌসুমি ফল, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ করার জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি।


  • 179
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button