দেশজুড়ে

পুঠিয়ায় নকল কসমেটিক কারখানার মালিককে ১ বছরের কারাদণ্ড


পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় একটি নকল প্রসাধনী কারখানার মালিক মাসুদ রানা (৩৭) কে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (২১ অক্টোবর) উপজেলার রামজীবনপুর গ্রামে লতা হারবাল ক্রীম তৈরির কারখানায় অভিযান চালিয়ে এ দণ্ডাদেশ দেওয়া হয়। সন্ধা সাড়ে ৭টা থেকে রাত্রী সাড়ে ১০টা পর্যন্ত র‍্যাব এ অভিযান পরিচালা করেন। এসময় কারখানা থেকে ১ হাজার পিস কাফি ব্যান্ডের ও লতা হারবাল ক্রীমের খালী মোড়কসহ ৫৬টি (ওয়াইসি) স্কীন ক্রীম, ২০০টি (পাটানজলী) বিউটি ক্রীম উদ্ধার করে ধ্বংস করা হয়।

সিপিএসসি র‍্যাব-৫ এর কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া উপজেলার রামজীবনপুর এলাকায় লতা হারবাল ক্রীম কারখানায় অভিযান চালান।

এসময় ওই কারখানা থেকে বিভিন্ন কোম্পানির নাম ও স্টিকারযুক্ত নকল কসমেটিকস পণ্য জব্দ করা হয়। এ অভিযোগে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে কারখানার মালিক মাসুদ রানাকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার নুরুল হাই মোহাস্মদ আনাছ্ পিএএ। এখানে বিভিন্ন নামীদামী কোম্পানির প্রসাধনীর আদলে ভেজাল প্রসাধনী তৈরি করা হতো বলে তিনি জানান।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button