খুনী আরিফের ফাঁসি ও ইন্ধনদাতাদের গ্রেফতারের দাবিতে শোক সভা অনুষ্ঠিত

0
123

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ গাইবান্ধার লক্ষ্মীপুর ইউনিয়নের নব নির্বাচিত ইউপি সদস্য ও শিক্ষক আ:রউফ মিয়ার হত্যাকারী খুনী আরিফের দৃষ্টান্ত মুলক শাস্তি ও আরিফের সহযোগীদের গ্রেফতারের দাবিতে শোক সভা ও নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২০ নভেম্বর শনিবার সকাল ১১টায় হাট লক্ষ্মীপুর শহীদ মিনার চত্বরে বীর মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে ও লিটন মিয়ার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর স্কুল ও কলেজের অধ্যক্ষ আ: মতিন, লক্ষ্মীপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শফিকুর রহমান শফি, আফলাক হোসেন, মতিয়ার রহমান রানা,গভনিং বডির সদস্য ও রাজনীতিবিদ কার্জন চৌধরী, সাইদুর রহমান মাষ্টার, আফসার আলী, লক্ষ্মীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন অর রশিদ,শিক্ষক ইমদাদুল হক, রুমি, জয়নাল আবেদিন, সাংবাদিক ময়নুল ইসলাম, এলাকাবাসী আমজাদ হোসেন, রুহুল আমিন , চঞ্চল, নাজমুল ইসলাম,সাইফুল ইসলাম প্রমুখ।

আলোচকরা অবিলম্বে গ্রেফতারকৃত খুনী আরিফের দ্রুত ফাঁসি ও হত্যাকান্ডের ইন্ধনদাতাদের খুজে বের করে গ্রেফতারের দাবী জানান। তা না হলে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে বৃহত্তর কর্মসূচী দিতে বাধ্য হবেন বলে তারা উল্লেখ করেন।