বিবিধ

ধামরাই বড় বাজার নিবাসী অজিত পালের সহধর্মিণী সুচিত্রা রানী পাল এর পরলোকগমন

  • 31
    Shares

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ধামরাই বড় বাজার নিবাসী শ্রী অজিত পালের সহধর্মিণী সুচিত্রা রানী পাল ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোকগমন করেছেন (দিব্যান্ লোকান্ স গচ্ছতু)।

সুচিত্রা রানী পাল দীর্ঘদিন ধরে ডায়াবেটিকস রোগে ভোগছিলেন। তার পায়ে অপারেশনের আগে গাজীপুরের কালিয়াকৈরের এক স্বাস্থ্য কেন্দ্র থেকে এক আত্মীয় মাধ্যমে সুচিত্রা রানী পালের দেহে রক্ত ভরে নেন। সেই রক্ত ম্যাচিং না করায় শরীরের প্রে করালে সমস্যা দেখা দেয়।

পেটে পানি জমে যায়। এর কারনে প্রচন্ড ব্যাথা অনুভব করতে থাকেন।চিকিৎসাধীন অবস্থায় আজ ২২শে জুন সোমবার দুপুর সাড়ে এগারটার দিকে তিনি পরলোকগমন করেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।
মৃত্যুকালে তিনি দুইমেয়ে জামাইসহ নাতী-নাতনী,ভাই -বোন, ভাতিজা- ভাতিজি, ভাগ্নে-ভাগ্নী সহ বহু আত্মীয় স্বজন শোভাকাংখী ও গুণগ্রাহী রেখে যান।

বিকেল আড়াইটার দিকে সুচিত্রা রানী পালের মৃতদেহ ধামরাই পৌর শহরের বড় বাজারস্থ নিজ বাড়িতে আনা হলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়। মৃত্যু সংবাদ পেয়ে আত্মীয় স্বজন এলাকার প্রতিবেশী এসে তাকে শেষ দেখার জন্য তার বাড়িতে সমবেত হয।

বিকেলে সুচিত্রা রানী পালের মৃতদেহ ধামরাই পৌর মহাশ্নশানে সৎকার দাহ কাজ সুসম্পন্ন করা হয়।
সুচিত্রা রানী পালের অকাল মৃত্যুতে ধামরাই বড় বাজার সার্বজনীন শ্রীশ্রী দুর্গা মন্দির পরিচালনা কমিটি গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা সহ প্রয়াতের বিদেহী আত্মার সদগতি শান্তি ও স্বর্গবাস কামনা করেছে।


  • 31
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button