গণমাধ্যম

তেজগাঁওয়ে তেঁজকুনিপাড়ার গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা

  • 85
    Shares

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর তেজগাঁওয়ে তেঁজকুনিপাড়ার একটি বাসায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁসীতে ঝুঁলে মুন্নি আক্তার (২০) নামে এক তরুণী আত্মহত্যা করেছে। অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক রাত ৮টার দিকে মুন্নিকে মৃত ঘোষণা করেন।আজ সোমবার (২২ জুন) সন্ধ্যায় এই ঘটনা ঘটে।ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদশর্ক) মো: বাচ্চু মিয়া আজ রাতে গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মুন্নির বাবা মো. মিজানুর রহমান ওরফে মিজান আজ গনমাধ্যমকে জানান, মুন্নি আগে একটি কোম্পানিতে চাকরি করতো। কিন্তু কিছুদিন ধরে তার চাকরি ছিল না। আজ সোমবার সন্ধ্যার দিকে বাসায় সবার অগোচরে নিজের রুমের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় সে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। আনার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তবে, সে কী কারণে গলায় ফাঁস দিয়েছে তা বলতে পারি না।

মুন্নি আক্তার চাঁদপুর জেলার কচুয়া থানার মনপুরা গ্রামের মোহাম্মদ মিজানের মেয়ে। তেজকুনিপাড়ায় পরিবারের সঙ্গে থাকতেন। দুই ভাই ও এক বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়।ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদশর্ক) মো: বাচ্চু মিয়া আজ রাতে গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,নিহত তরুনীর মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।


  • 85
    Shares

Related Articles