গণমাধ্যম

ডিএসসিসির ৩ শীর্ষ পদে রদবদল

  • 5
    Shares

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) প্রকৌশল বিভাগের তিনটি গুরুত্বপূর্ণ পদে রদবদল করা হয়েছে। আজ সোমবার এ সংক্রান্ত একটি অফিস আদেশ জারি করেছে করপোরেশন।

নগর ভবন সূত্রে জানা গেছে, পরিবেশ জলবায়ু ও দুর্যোগ ব্যবস্থাপনা সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মুন্সি মোহাম্মদ আবুল হাসেমকে তত্ত্বাবধায়ক প্রকৌশলী (পুর) সিভিল সার্কেলে বদলি করা হয়েছে।

তত্ত্বাবধায়ক প্রকৌশলী (পুর) সিভিল সার্কেলের কাজী মো. বোরহান উদ্দিনকে ট্রাফিক ইঞ্জিনিয়ারিং সার্কেল এবং নিজ দায়িত্বসহ তত্ত্বাবধায়ক প্রকৌশলী (পুর/যান্ত্রিক), বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের অতিরিক্ত দায়িত্বে বদলি করা হয়েছে।

এ ছাড়া ট্রাফিক ইঞ্জিনিয়ারিং সার্কেল এবং নিজ দায়িত্বসহ বর্জ্য ব্যবস্থাপনা বিভাগে থাকা খাইরুল বাকেরকে পরিবেশ জলবায়ু ও দুর্যোগ ব্যবস্থাপনা সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (পুর) দায়িত্ব দেওয়া হয়েছে।

অফিস আদেশে বলা হয়েছে, যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে আদেশ জারি করা হলো। এতে আরও উল্লেখ করা হয়, বদলি হওয়া কর্মকর্তাগণ কোনো প্রকল্পের দায়িত্ব বা অতিরিক্ত দায়িত্বে নিয়োজিত থাকলে তা বহাল থাকবে।

এদিকে, অসদাচরণ, আত্মসাৎ, তহবিল তসরুফ ও প্রতারণার অভিযোগে বিভাগীয় মামলা রুজুসহ সম্পত্তি বিভাগের অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক মোহাম্মদ ইসহাককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ডিএসসিসির সূত্রে এ তথ্য জানা গেছে।


  • 5
    Shares

Related Articles