তরুণ তরুণীদের পদচারণায় মুখরিত নীলফামারীর পুলিশ লাইন্স মাঠ

0
81

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী জেলা প্রতিনিধি- সৎ সাহসী চ্যালেঞ্জ নিতে আগ্রহী বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্য হিসেবে দেশমাতৃকার সেবায় নিয়োজিত হতে শুধুমাত্র মেধা ও যোগ্যতার ভিত্তিতে নিয়োগের লড়াইয়ে নীলফামারী জেলার স্বপ্নবাজ তরুণ তরুণীদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে নীলফামারীর পুলিশ লাইন্স মাঠ।

মঙ্গলবার (১৬ নভেম্বর) নতুন নিয়মে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার ১ম দিনে তরুণ তরুণীদের পদচারণায় মুখরিত নীলফামারীর পুলিশ লাইন্স মাঠ।

ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টি.আর.সি) পদের নিয়োগ সংক্রান্ত বিষয়ে নীলফামারীর পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম-পিপিএম বলেন, আইজিপির নির্দেশনা মোতাবেক বাংলাদেশ পুলিশে নতুন নিয়মে পুলিশের কনস্টেবল পদে নিয়োগ কার্যক্রম ইতোমধ্যে শুরু হয়েছে যারা সৎ সাহসী এবং দেশের জন্য যে কোনো চ্যালেঞ্জ গ্রহন করতে সক্ষম সেই সকল লোকদের খুঁজছে বাংলাদেশ পুলিশ। তাই কনস্টেবল পদে নিয়োগ হবে অত্যন্ত স্বচ্ছ, নিরপেক্ষ এবং দুর্নীতিমুক্ত। যে সকল পরীক্ষার্থী শারীরিক পরীক্ষায় যোগ্য বিবেচিত হয়ে অন্যান্য সকল পরীক্ষায় ভাল করবে শুধুমাত্র তারাই এবার কনস্টেবল পদে নিয়োগ পাবেন।

তিনি আরও বলেন এ বছর যারা ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগপ্রাপ্ত হবেন তারা তাদের নিজ যোগ্যতায় নিয়োগ প্রাপ্ত হবে বিধায় তাদের পরিবার যেন কোন প্রকার প্রতারক বা দালাল চক্রের খপ্পরে না পড়ে এ বিষয়ে সর্তক থাকার জন্য অনুরোধ করেন।

সবশেষে পুলিশ সুপার, বলেন যদি কোন প্রতারক বা দালাল চক্র কোন সদস্যের সাথে বা তার পরিবারের সাথে অর্থ লেনদেনের বিষয়ে কথা বলেন, তাহলে সাথে সাথে নীলফামারী জেলার সংশ্লিষ্ট থানা অথবা পুলিশের স্থানীয় বিট অফিসার’কে অবহিত করার জন্য অনুরোধ করেন। এমনকি এ বিষয়ে সরাসরি নিয়োগ বোর্ডের চেয়ারম্যানকে অবহিত করার জন্যেও অনুরোধ করেন।