মুন্সীগঞ্জে পুলিশে চাকরির প্রলোভনে প্রতারনা, আটক-১

0
245

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে পুলিশে ( কনস্টেবল পদে ) চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে টাকা নেওয়ার অভিযোগে মোহাম্মদ আলম (৫০) নামে ১ জন ব্যক্তিকে ৬ লক্ষ টাকাসহ আটক করেছে মুন্সীগঞ্জ ডিবি পুলিশ। মঙ্গলবার (১৬ নভেম্বর) বেলা ১২ টার সময় সাংবাদিক সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন মুন্সীগঞ্জের পুলিশ সুপার আব্দুল মোমেন।

তথ্য সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেবের নির্দেশে এবং জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক আবুল কালাম আজাদের নেতৃত্বে মুন্সীগঞ্জ সদর উপজেলা থেকে মোহাম্মদ আলমকে গ্রেফতার করা হয়। আটক ব্যক্তি পুলিশ নিয়োগের কথা বলে দুই জনের কাছ থেকে ৫০ হাজার টাকা করে ১ লক্ষ, ২ জনের কাছ থেকে ১ লাখ করে এবং ১ জনের কাছ থেকে ৩ লাখ টাকা হাতিয়ে নেয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে টাকা নেওয়ার বিষয়টি স্বীকার করেছে আটক আলম। আলমের দেওয়া তথ্যমতে তার বাড়ি থেকে টাকা উদ্ধার করে পুলিশ।

আরো জানা যায়, গ্রেফতার আলম এর আগেও বিভিন্ন নিয়োগের চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে এ ব্যক্তি মানুষের কাছ থেকে টাকা পয়সা আদায় করেছেন। উল্লেখ্য, আটক মোহাম্মদ আলম মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার আনারপুরা এলাকার মৃত সুন্নু মিয়ার‌ ছেলে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিকে আদালতে প্রেরণের প্রক্রিয়া চলছে।