হরিমোহনে ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও সাংস্কৃতিক অনুষ্ঠান

0
109

ফেরদৌস সিহানুক শান্ত, চাঁপাইনবাবগঞ্জঃ আজ সকাল ১০:০০ টায় চাঁপাইনবাবগঞ্জ জেলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) ড. মোঃ রুহুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) দেবেন্দ্রনাথ উরাও, জেলা শিক্ষা অফিসার মোহা. আব্দুর রশিদ, নবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) ফজলুর রহমান ও সহকারী প্রধান শিক্ষক মোঃ গোলাম মুর্শেদ।

অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্য মানপত্র পাঠ করেন দশম শ্রেণির শিক্ষার্থী মোঃ সুলতানুত্তরিক, বক্তব্য উপস্থাপন করেন জুবায়ের আফসারী লাম। বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য উপস্থাপন করেন মোঃ আতিক মুর্শেদ ও মোঃ রেজওয়ান ইসলাম। বিদায় সংবর্ধনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।এতে বিভিন্ন ধরনের গান পরিবেশন ও কবিতা আবৃত্তি করেন বিদ্যালয়ের শিক্ষার্থী সুমিত, অনিরুদ্ধ, অয়ন, সজিব প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন দশম শ্রেণির শিক্ষার্থী এসএম তামিম ও তন্ময় আজিজি।