ধামরাই ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতিকের প্রচারণা সভা

0
77

রনজিত কুমার পাল (বাবু)m ঢাকা জেলা প্রতিনিধি: নির্বাচন কমিশনার ঘোষিত তফসিল অনুযায়ী ইউনিয়ন পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচনে ঢাকা জেলার ধামরাই উপজেলার ধামরাই সদর ইউনিয়নে আসন্ন ১১ই নভেম্বর কে সামনে রেখে-১১ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন শ্লোগানকে মূল প্রতিপাদ্য করে ১২ নং ধামরাই ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ এ বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী হিসেবে ধামরাই ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও ধামরাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শাহাবদ্দিন এর নির্বাচনী প্রচারনা সভাটি জনসমুদ্রে পরিনত হয়।

সাভার ও ধামরাই আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ছোটে আসে ধামরাই সদর ইউনিয়নে নৌকার ভোট প্রার্থনা করতে।

সোমবার (৮ই নভেম্বর) নৌকা প্রতিকের প্রচারণায় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামিলীগ এর সাগঠনিক সম্পাদক পনিরুজ্জামান পান্নু, .ঢাকা জেলা আওয়ামিলীগ এর প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও স্হানীয় সাংসদ আলহাজ্ব বেনজীর আহমদ এমপি মহোদয় এর ছোট ভাই এনামুল হক আইয়ুব, ধামরাইরউপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু, আশুলিয়া উপজেলা আওয়ামিলীগ এর আহ্বায়ক – ফারুক হাসান তুহিন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান -মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা সহ ঢাকা জেলা,ধামরাই ও সাভার উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ’সময় আওয়ামী লীগের জেলা,উপজেলা ও স্হানীয় নেতৃবৃন্দ বলেন- আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন, অঙ্গ সংগঠন একতাবদ্ধ হয়ে স্বাধীনতার প্রতীক নৌকা, উন্নয়ন, অগ্রগতি ও শান্তির প্রতিক নৌকার প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে দিন-রাত নিরলস ভাবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। চারিদিকে নৌকা প্রতিকের গণজোয়ার সৃষ্টি হয়েছে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না।

নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা উন্নয়ন ও অগ্রগতির প্রতিক,নৌকা শান্তি ও সমৃদ্ধির প্রতিক। সমগ্র বাংলাদেশে নৌকার গনজোয়ার বইছে বিশেষ করে ধামরাই উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে জনগন উন্নয়ন, অগ্রগতি ও শান্তির প্রতিক নৌকাকে বেছে নিয়েছেন তা প্রতিটি সভা,উঠোন বৈঠকে হাজার হাজার নারী-পুরুষের স্বতঃস্ফূর্ত ভাবে অংশ গ্রহণ ও তাদের অভিব্যক্তই বুঝা যাচ্ছে নৌকার বিজয়ের আগমন বার্তা,নৌকার বিজয় নিশ্চিত।