ধামরাইয়ের কুল্লা ইউনিয়নে অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

0
111

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর কারণে কর্মহীন ঘরবন্দী অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ঢাকার ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (৯ই মে) ঢাকা জেলার ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের আড়ালিয়া গ্রামের হাজী মুনছুর মিয়ার উদ্যোগে করোনার প্রাদুর্ভাব এর কারণে কর্মহীন ঘরবন্দী অসহায় হতদরিদ্র ৩০০ পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক সফল ভিপি ধামরাই সরকারি কলেজ ও ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেন।

এ’সময় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন বলেন করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর কারণে কেউ আতঙ্কিত হবেন না, সচেতন হোন, স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশ মেনে সামাজিক দূরত্ব বজায় রাখুন, ঘরে থাকুন, সুস্হ ও নিরাপদ থাকুন অপরকে নিরাপদ রাখুন। মানণীয় প্রধানমন্ত্রীর নির্দেশ কেউ যেন খাদ্য সংকটে না পড়ে। সরকারি ত্রাণ বিতরণ অব্যাহত আছে তাছাড়াও মানণীয় প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ প্রদান করেছেন আপনাদের সেবা করার জন্য। আপনাদের কারোর কোন সমস্যা থাকলে ফোনে জানাবেন আপনাদের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে যাবে।