দেশজুড়ে

ভোলা রাজাপুরের সাবেক চেয়ারম্যান টুনু চৌধুরীর আজ মৃত্যু বার্ষিকী

  • 785
    Shares

ইয়ামিন হোসেন,ভোলা: ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের স্বনামধন্য চেয়ারম্যান, রাজাপুরের মানুষের শ্রদ্ধা ভালোবাসার মানুষ আবি আবদুল্লাহ টুনু চৌধুরীর আজ ৫ম মৃত্যু বার্ষিকী।

৫ বছর পূর্বে রাজাপুরবাসী তার পরিবারের স্বজনদের কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন সাবেক এই জনপ্রিয় জনপ্রতিনিধি এবং রাজাপুর তৈয়বা খাতুন মডেল স্কুলের প্রতিষ্ঠাতা টুনু চৌধুরী। মরহুম টুনু চৌধুরী মৃত্যুকালে স্ত্রী ২ ছেলে ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

তিনি শুধু রাজাপুরের চেয়ারম্যানই ছিলেন না, ছিলেন অবহেলিত রাজাপুরের শিক্ষার বিস্তারের যার রয়েছে অগ্রগামী ভুমিকা, তিনি, রুপাপুর প্রাথমিক বিদ্যালয়, চর সুলতানী প্রাথমিক বিদ্যালয়, তার মায়ের নামে তৈয়বা খাতুন স্কুলসহ অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ছিলেন টুনু চৌধুরী। রাজাপুরের মানুষ আজও শ্রদ্ধার সাথে মরহুম টুনু চৌধুরী কে স্বরণ করেন।

আবি আবদুল্লাহ টুনু চৌধুরীর ছেলে ভোলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার, গরীবের ডাক্তার নামে পরিচিতো গোলাম রাব্বি চৌধুরী সাক্ষর বলেন, গত দের বছর ভোলায় রোগী দেখার সুবাদে বুঝতে পেরেছি, আমার বাবা কত জনপ্রিয় ছিলেন, মানুষের হ্নদয়ে তিনি কি ভাবে স্থান করে নিয়েছেন।

তিনি বলেন, বাবার নামে একটি স্বাস্থ্যসেবার প্রতিষ্ঠান করা হয়েছে চরফ্যাশনে টুনু চৌধুরী মেমোরিয়াল ডায়াগনস্টিক সেন্টার সেখানে ও রাজাপুরের শান্তিরহাট কুয়েত কমপ্লেক্স মাদ্রাসা, মসজিদে দোয়া মিলাদ অনুষ্ঠিত হবে। উল্লেখ: মরহুম টুনু চৌধুরী কে ভোলা শহরের গাজীপুর রোডস্থ কবরস্থানে তাকে দাফন করা হয়।


  • 785
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button