দেশজুড়ে

আখাউড়ায় “স্টাইল বাজার” শো-রুমের শুভ উদ্ভোধন

  • 90
    Shares

কাজী শফিকুল ইসলাম (শিপন),  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: আখাউড়া পৌরশহরের ইসলামিয়া শপিং কমপ্লেক্স এর দ্বিতীয় তলায় স্টাইল বাজারের শুভ উদ্বোধন করা হয়।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং ফিতা কেটে শুভ উদ্বোধন করেন আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল আহ্বায়ক আখাউড়া উপজেলা যুবলীগ।

অনুষ্ঠানে অনন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন, এডভোকেট মুনীর চৌধুরী, হাজী মোঃ আবুল হাসেম,কুদ্দুস চৌধুরী, মনোরম ফ্যাশন এর প্রতিষ্ঠাতা কামাল হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ কিছু সংখ্যক ব্যবসায়ী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে সরকারের নিয়ম নীতির প্রতি শ্রদ্ধাশীল থাকার প্রতি গুরুত্ব আরোপ করে ব্যবসা পরিচালনা করার জন্য বিক্রেতাদের আহবান জানান।

এসময় স্টাইল বাজারের প্রোপাইটর কবির হোসেন জানান ছেলে-মেয়ে এবং বাচ্চাদের অত্যাধুনিক পোশাকের সমাহার নিয়ে কাস্টমারদের চাহিদা অনুযায়ী কম খরচে রুচিশীল কেনাকাটার সুযোগ করে দেয়ার জন্যই স্টাইল বাজারের যাত্রা শুরু, এ সময় পরিচালক ফরহাদ জানান স্বল্পমূল্যে উন্নত মানের পোশাক উপহার দেওয়াই আমাদের দায়িত্ব।


  • 90
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button