রাত ৪:৩৫ বৃহস্পতিবার ১৪ই নভেম্বর, ২০১৯ ইং

রেহাই পাচ্ছে না মেসি ৩ মাসের ছেলে চিরোও!

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : জুন ২৩, ২০১৮ , ১১:১৯ অপরাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

রাশিয়া বিশ্বকাপে দুই ম্যাচের একটিতে ড্র। দ্বিতীয়টিতে ৩-০ ব্যবধানে লজ্জার হার। এমন কঠিন সময়ে জাতীয় দল ও অধিনায়ক মেসির সমালোচনায় মুখর আর্জেন্টিনা। সাবেক ফুটবলার থেকে সমর্থকমহল- কেউই ছাড় দিচ্ছেন না একসময়ের নয়নের মণিকে। সোশ্যাল মিডিয়ায় লেখা হচ্ছে- ‘মেসি প্লে স্টেশনেই বেশি ভালো’। সোশ্যাল সাইটে পাগলাটে ভক্তদের হাত থেকে রেহাই পাচ্ছেন না মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো ও ৩ মাসের ছেলে চিরো!

 

ক্রোয়েশিয়ার বিপক্ষেম্যাচের আগে ইন্সটাগ্রামে নীল-সাদা জার্সিতে ছোট্ট চিরোর ছবি পোস্ট করেছিলেন আন্তোনেল্লা। ক্যাপশনে লিখেছিলেন, ‘ভামোস পাপি…অর্থাৎ এগিয়ে যাও বাবা।’ কিন্তু, ৩-০ ব্যবধানে ক্রোকদের কাছে হারের পর পরিস্থিতি পাল্টে গেছে। এই সুযোগেই চিরোর ওই ছবির নীচেই শুরু হয়ে যায় মেসি ও তার পরিবারকে উদ্দেশ্য করে আক্রমণ।এক নেটিজেন চিরোর ছবিটি ফের পোস্ট করে লেখেন, ‘বাবা আসলে ব্যর্থ। তুমি তার ছেলে।’ অন্যজন আন্তোনেল্লাকে ট্যাগ করে লেখেন, ‘নাইজেরিয়ার বিপক্ষে স্বামীকে ঠিক করে খেলতে বলো।’

 

 

যদিও এলএম টেনের সমর্থনেও একাধিক পোস্ট দেখা গেছে। তবে তার পরিমাণ একেবারেই অল্প। এদের অনেকেই আশা করেছেন, নাইজেরিয়া ম্যাচেই গোল পাবেন মেসি। অন্যদিকে আইসল্যান্ডকে হারিয়ে আর্জেন্টিনার সুবিধা করে দিয়েছে নাইজেরিয়া। শেষ ১৬তে যেতে হলে এবার নাইজেরিয়াকে হারাতেই হবে মেসিদের। নইলে ২৬ জুনের পর দেশে ফেরার বিমানে উঠতে হবে। দেশে নিশ্চয়ই তাদের জন্য ভালো কিছু অপেক্ষ করে থাকবে না।

Comments

comments