পুঠিয়ায় ফার্মেসীতে চুরি

0
85

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় ফার্মেসীর দোকানে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকাল আনুমানিক সোয়া ৬টার সময় পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন রব মার্কেটের সোনার বাংলা ফার্মেসীতে প্রকাশ্যে এ চুরি ঘটনাটি ঘটে। ভুক্তভোগি ফার্মেসীর মালিক সাকিব হোসেন জানায়, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকাল ৭টার সময় ফার্মেসীর দোকানের শার্টার খুলার সময় শার্টারের তালা না থাকায় তার সন্দেহ হয়।

এসময় সে শার্টার খুলে দোকানের পশ্চিম পার্শের র‌্যাকের বেশ কিছু জায়গায় ওষুধ ফাঁকা এবং মেঝেতে ওষুধের বক্স গুলি এলোমেলো হয়ে পড়ে রয়েছে। পরে সিসি ক্যামেরা চালু করলে দেখা যায় একজন চোর মুখে মাস্ক পড়া এবং হুটির ক্যাপ মাথায় দিয়ে সকাল ৬টা ১২ মিনিটে প্রথমে শার্টার খুলে দোকানে না ঢুকে বাহির যায়। পরে সে দোকানে ঢুকে সিসি ক্যামেরায় হাত দেয়। এর পর সে দোকানে পশ্চিম পার্শের র‌্যাকে থাকা দামি ওষুধগুলি একটি বড় ব্যাগের মধ্যে নিয়ে চুরি করে এবং কিছুক্ষণ পর দোকানে শার্টার লাগিয়ে দেয়। চোরের মুখে মাস্ক ও মাথায় হুডির ক্যাপ পড়া থাকায় তাকে চেনা যাচ্ছে না। সিসি ক্যামেরাতে দেখা যায় চোর মাত্র ৬ থেকে ৭ মিনিটের মধ্যে প্রায় কয়েক লক্ষ টাকার মালামাল চুরি করেছে।

ফার্মেসীর মালিক সাকিব হোসেন বাদি হয়ে পুঠিয়া থানায় মামলা দায়ের কারেছে। এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন বলেন, বিষয়টি জানার পর ঘটনা স্থালে গিয়ে তদন্ত করেছি। সিসি ক্যামেরায় চোরদের দেখা গেলেও চোরেরা বিভিন্ন কৌশল অবলম্বন করায় তাদের সনাক্ত করা সম্ভব হচ্ছে না। তবে এসব চোরদের ধরতে আমরা আন্তরিক ভাবে কাজ করছি বলে এ কর্মকর্তা জানান।