দুই ম্যাচ জিততে পারলে গল্পটা ভিন্ন হতো: মাহমুদউল্লাহ

0
89
ফাইল ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভ পর্বে নিজেদের প্রথম চার ম্যাচের সবগুলোতে হেরে স্বপ্নের সেমিতে যাওয়া হলো না বাংলাদেশের। মঙ্গলবার (২ নভেম্বর) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাত্র ৮৪ রানে গুটিয়ে গিয়ে ৬ উইকেটে হেরেছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। ৩৯ বল হাতে রেখে পাওয়া এই জয়ে প্রোটিয়ারা সেমির পথে দিয়ে ফেলেছে এক পা।

ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মাহমুদউল্লাহ বলেন, এটা খুবই হতাশার। তবে আমরা দুইটি ম্যাচ জিততে পারতাম। সেই দুইটি ম্যাচ জিততে পারলে গল্পটা ভিন্ন হতো। এ সময় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচের বিষয়ে তিনি বলেন, আমার মনে হয়, প্রথম অর্ধে বোলিং করার জন্য উইকেটটা বেশ ভালো ছিল। আমরা ইনিংসের মাঝপথে ভালো করতে পারিনি। ব্যাটিং খুবই বাজে হয়েছে আমাদের। যেমনটা বললাম, উইকেটে বোলারদের জন্য যথেষ্ট সহায়তা ছিল।

এই ম্যাচটিতে মোস্তাফিজুর রহমানের জায়গায় তাসকিন আহমেদকে নিয়েছে বাংলাদেশ। টানা ৪ ওভারের স্পেলে রীতিমতো আগুন ঝরিয়েছেন তাসকিন। তার বোলিংয়ের সামনে বেশ অসহায়ই মনে হয়েছে দক্ষিণ আফ্রিকার ব্যাটারদের। ম্যাচের পর তাসকিনের ব্যাপারে মাহমুদউল্লাহ বলেন, পুরো টুর্নামেন্টেই দারুণ বোলিং করেছে তাসকিন। আমাদের সামনে তাসকিন ও মোস্তাফিজের মধ্যে একজনকে নেয়ার ছিল। আমরা তাসকিনকে নিয়েছি কারণ সে এবারের আসরে ভালো বোলিং করেছে।