ইউপি নির্বাচন: মোহনপুরে চেয়ারম্যান প্রার্থীসহ ৩টি পদে ২৮০ জনের মনোনায়পত্র দাখিল

0
88

রিপন আলী, রাজশাহী ব্যুরোঃ রাজশাহীর মোহনপুর উপজেলায় ৬ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৮ শে নভেম্বর। আজ ২রা নভেম্বর মঙ্গলবার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন, চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে ধুরইল ইউনিয়নে দেলোয়ার হোসেন, সতন্ত্র প্রার্থী কাজিম উদ্দিন, খোঃ রবিউল ইসলাম, সাধারণ সদস্য পদে ৩৬ জন, সংরক্ষিত সদস্য পদে ১০ জন।

ঘাসিগ্রাম ইউনিয়নে আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান পদে আজাহারুল ইসলাম বাবলু, সতন্ত্র প্রার্থী আফজাল হোসেন বকুল , তাজ্রুল হক দেওয়ান, সাধারণ সদস্য পদে ৩১ জন, সংরক্ষিত সদস্য পদে ১১জন। রায়ঘাটি ইউনিয়নে আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান পদে বাবলু হোসেন, সতন্ত্র প্রার্থী রুস্তম আলী, মোহাম্মাদ দুলাল হোসেন, আক্কাস আলী সরদার, আব্দুল মান্নান, শ্রী সুরঞ্জিত সরকার, সদস্য পদে ১৭ জন, সংরক্ষিত সদস্য ৬জন।

মৌগাছি ইউনিয়নে আওয়ামীলীগ থেকে আল আমিন বিশ্বাস, সতন্ত্র প্রার্থী আবুল হোসেন খান, আবুল হোসেন, জাতীয় পাটি থেকে হারেস আলী , সদস্য পদে ৩১ জন, সংরক্ষিত সদস্য পদে ১২ জন। বাকশিমইল ইউনিয়নে আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান পদে অধ্যাপক আব্দুল মান্নান, সতন্ত্র প্রার্থী আল মোমিন শাহ্ গাবরু , মাহাবুব আর রশিদ, সদস্য পদে ৪২ জন, সংরক্ষিত সদস্য পদে ১১ জন।

জাহানাবাদ ইউনিয়নে আওয়ামীলীগ থেকে হযরত আলী, সতন্ত্র প্রার্থী এমাজ উদ্দিন খান, মতিউর রহমান, আব্দুল লতিফ, শাহাবুদ্দিন, জাতীয় পাটি থেকে দেলোয়ার হোসেন, সদস্য পদে ৩৮জন, সংরক্ষিত সদস্য পদে ১০ জন। এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার জয়নুল আবেদিন এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন আগামী ৪ ই নভেম্বর প্রার্থীদের যাচাই বাছাই , ১১ ই নভেম্বর মনোনয়ন পত্র প্রত্তাহার, ১২ ই নভেম্বর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ , আগামী ২৮ শে নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।