দেশজুড়ে

ঘোড়াঘাটে কর্মচারী করোনা আক্রান্ত হওয়ায় সোনালী ব্যাংক লকডাউন

  • 237
    Shares

ঘোড়াঘাট (দিনাজপুর) থেকে মোঃ শফিকুল ইসলাম: দিনাজপুরের ঘোড়াঘাটে ব্যাংকের কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর ব্যাংককের আরও দুই কর্মকর্তার করোনা উপসর্গের লক্ষণ দেখা দেওয়ায় ব্যাংককের শাখাটি লকডাউন করা হয়েছে।

রবিবার ( ২১ জুন ) উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াহিদা খানম সোনালী ব্যাংক ওসমানপুর শাখাটি লকডাউন ঘোষনা করেছেন।

জানা যায়, ব্যাংক কর্মচারী জয়নাল আবেদিন বেশ কয়েক দিন ধরে জ্বর-সর্দিতে ভুগছিলেন। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগ তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানোর পর গত ১৬ জুন তাঁর শরীরে করোনা সনাক্ত হয়। বর্তমানে ওই ব্যাংক কর্মচারী তাঁর নিজ বাড়ি উপজেলার রানীগঞ্জ দক্ষিণ দেবীপুর গ্রামে হোম আইসোলেশনে রয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াহিদা খানম জানান, ব্যাংককের শাখাটি আগামী ২৫ জুন পর্যন্ত লকডাউন ঘোষনা করা হয়েছে। এ সময়ে ব্যাংকের সকল কার্যক্রম বন্ধ থাকবে। তবে বন্ধ থাকা কালীন ব্যাংকের পার্শবর্তী অন্য শাখায় গ্রাহকদের লেনদেন করতে বলা হয়েছে। করোনা ভাইরাসের উপসর্গ থাকা ব্যাংককের অপর দুই কর্মকর্তা সহ ১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসলে লকডাউন তুলে নেয়া হবে। এছাড়া পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ব্যাংকটি লকডাউনের আওতায় থাকবে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!


  • 237
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button