খুলনায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
67

আহছানুল আমীন জর্জ, খুলনা প্রতিনিধি : আবহমানকালের লালিত সম্প্রীতি ও সৌহার্দ্য অব্যাহত রাখার আহবান জানিয়েছেন দক্ষিণ এশিয়ার সার্কভুক্ত বিভিন্ন দেশ এবং সংস্থা কর্তৃক অনুমোদিত বৃহত্তম মানবাধিকার সংগঠন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা মহানগর শাখার নেতৃবৃন্দ। সম্প্রীতি ও সৌহার্দ্যের দীর্ঘদিনের এই ঐতিহ্যের বিরুদ্ধে যে কোন ধরণের উষ্কানিমূলক অপপ্রচার এবং কার্যক্রম প্রতিহত করার জন্য সবাইকে সতর্ক হওয়া প্রয়োজন বলে নেতৃবৃন্দ মনে করেন।

২৯ অক্টোবর শুক্রবার রাতে এ সম্পর্কিত এক আলোচনা সভা এবং পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে দোয়া মাহফিল সংগঠনের খুলনা মহানগর সভাপতি মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে খুলনা মহানগরীর একটি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয় ।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন এস এম শাহনওয়াজ আলী, ইঞ্জিনিয়ার রুহুল আমিন হাওলাদার, ডাঃ এ টি এম মঞ্জুর মোর্শেদ, গাজী আলাউদ্দিন আহমদ, সরদার আবু তাহের, শেখ মোঃ নাসির উদ্দিন, খুলনা মহানগর সাধারণ সম্পাদক এবং সভার উপস্থাপক এম এ মান্নান বাবলু, মোঃ রুকুনুজ্জামান, ইনামুল হক সবুজ, এস কে রানা আহমেদ, এইচ এম জহিরুল ইসলাম, বিমল মল্লিক, বদিউজ্জামান লাবলু, ইসরাত জাহান জিনাত, হুমায়ুন কবির বালী, এসকে এমডি বাহলুল আলম, মোঃ মনির হোসেন, রকিব উদ্দিন মোল্যা, বিপ্লব কান্তি দাস, অসীম কুমার বিশ্বাস, কাজী আব্দুল মান্নান, সোহাগ হোসেন, প্রীতিশ ঢালী, মোঃ ইউনুস সানা, ইলিয়াছ হোসেন লাবু, মানসুরা তুলি, এম হানিফ হোসেন, মোঃ নাঈম ফারহান, ফারজানা ইয়াসমিন পপি, শাহিন আলম বাবু, মোল্লা রাজীব হোসেন প্রমুখ।

উক্ত সভা শেষে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন শায়খুল ইসলাম বিন হাসান।