দেশজুড়ে

পুঠিয়ার জীনের বাদশা ও তার স্ত্রী চারঘাটে আটক


পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর চারঘাট উপজেলায় প্রতিবেশী এক নারীর ঘরের নিচ থেকে স্বর্ণের কলসি তোলার নামে প্রতারণার মাধ্যমে লাখ টাকা হাতিয়ে নিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে কথিত জীনের বাদশা ও তার স্ত্রী।

আটককৃতরা হলেন কথিত পুঠিয়ার জীনের বাদশা উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামের মৃত ইমান আলীর ছেলে সুমন রায়হান ওরফে সেলিম রেজা (৩৫) ও তার স্ত্রী চারঘাট উপজেলার বালাদিয়াড় গ্রামের আমির হোসেনের মেয়ে মমতাজ বেগম (৩৪)। গত শুক্রবার চারঘাট থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।

এলাকার ইউপি সদস্য সামাদ বলেন, বড় বালাদিয়াড় গ্রামের সুখ চাঁদের স্ত্রী সবুর জানকে তার ঘরের মাটির নিচে স্বর্ণের কলসি আছে এমন কথা বলে । আর সেই কলসি তার স্বামী জ্বীন হাজির করার মাধ্যমে তুলে দিতে পারবে। তবে এজন্য পীরের মাজারে টাকা দিতে হবে। প্রলোভন দেখানোর পরে সবুর জান নামের ওই নারী দফায় দফায় মমতাজকে মোট ১ লাখ ৪০ টাকা প্রদান করে বলে স্বিকার করেছে। পরে দম্পত্তি বিভিন্ন তালবাহানা ও কৌশল শুরু করলে সবুর জানের মধ্যে সন্দেহ হয় এবং বুঝতে পারে প্রতারণার শিকার হয়েছে।

বিষয়টি সে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও থানা পুলিশকে জানান। অভিযোগ পাওয়ার পর পুলিশ স্থানীয়দের সহায়তায় গত শুক্রবার রাত ৯টার দিকে তাদের চারঘাট এলাকা হতে গ্রেফতার করে।

এ বিষয়ে চারঘাট মডেল থানায় সবুর জান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত দুইজনকে আদালতে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button