দেশজুড়ে

মির্জাপুরে চিকিৎসকদের “গণস্বাস্থ্যের” সুরক্ষা সামগ্রী উপহার


রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার: করোনা ভাইরাস সংক্রমণরোধে নিরলসভাবে কাজ করে যাচ্ছে দেশে কর্তব্যরত ডাক্তার ও স্বাস্থ্যকর্মীরা। তাই বৈশ্বিক এই মহামারিতে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছে গণস্বাস্থ্য কেন্দ্র।

শনিবার (০৯‘মে) সকালে মির্জাপুর উপজেলা পরিষদ কনফারেন্স রুমে গণস্বাস্থ্য কেন্দ্রের পক্ষে প্রতিষ্ঠানটির সিনিয়র ডিরেক্টর (ট্রেনিং) ডা. রেজাউল হক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানমের হাতে এই সুরক্ষা সামগ্রী তুলে দেন।

এর মধ্যে ৬’শ পিপিই, ৩ হাজার হ্যান্ড গ্লাভস, ১২’শ সার্জিক্যাল মাস্ক ও ১৮০টি আই প্রোটেকটিং চশমা রয়েছে বলে জানা গেছে।

এসময় অন্যান্যের মধ্যে স্থানীয় এম.পি মো. একাব্বর হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক, সহকারি কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. সাদ্দাম হোসেন, সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম প্রমুখ উপস্থিত ছিলেন।

গণস্বাস্থ্য কেন্দ্রের সিনিয়র ডিরেক্টর ডা. রেজাউল হক জানান, গণস্বাস্থ্য কেন্দ্রের পক্ষ থেকে সারাদেশে ২৫ হাজার ৫০০ পিপিই প্রদান কার্যক্রম শুরু হয়েছে। তারই ধারাবাহিকতায় মির্জাপুর উপজেলায়ও প্রদান করা হয়েছে।

উল্লেখ করেন, করোনা সংক্রমণরোধে গণস্বাস্থ্য কেন্দ্র শুধু স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীই নয় দুঃস্থ্যদের জন্য খাদ্য সহায়তাও দিয়ে যাচ্ছে। প্রায় ১ লাখ অসহায় জনগণকে খাদ্য সহায়তা প্রদানের লক্ষ্যে ফান্ড গঠন করে খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছে এই প্রতিষ্ঠান।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button