শ্রীনগর উপজেলার বাঘড়ায় আওয়ামী লীগের বর্ধিত সভা

0
96

আরিফুল ইসলাম শ্যামল: মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বাঘড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে নির্বাচনোত্তর বর্ধিত সভা হয়েছে। শনিবার সকালের দিকে বাঘড়া চেয়ারম্যান বাড়িতে এই সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. তোফাজ্জাল হোসেন।

বাঘড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মিজানুর রহমান জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলামের পরিচালনায় বর্ধিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ সেলিম আহমেদ ভূঁইয়া, সহ-সভাপতি আবুল কালাম আজাদ ডালু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাইদুর রহমান পিন্টু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল হক নিশাত শিকদার প্রমুখ। এ সময় ইউনিয়নের বিভিন্নœ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী ও নৌকার প্রতীকের কর্মী-সমর্থকগণ উপস্থিত ছিলেন।

বর্ধিত সভায় বক্তারা আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে আসন্ন ইউপি নির্বাচনে শ্রীনগরের বাঘড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে একতাবদ্ধভাবে নির্বাচনী মাঠে কাজ করার জন্য আশাবাদ ব্যক্ত করেন।