সাম্প্রদায়িকতা বিরোধি গণ মিছিল করেছে স্বরূপকাঠি পৌরবাসি

0
78

নাছরুল্লাহ আল কাফী, পিরোজপুরঃ পিরোজপুরের নেছারাবাদে সাম্প্রদায়িকতা বিরোধি গণ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে স্বরূপকাঠি পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। আজ শনিবার সকালে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি গন মিছিল বের হয়।

মিছিলে বাংলাদেশ আওয়ামীলীগের স্বরূপকাঠি পৌর শাখা ও সহযোগী সংগঠন ছাড়াও বিভিন্ন পর্যায়ের মানুষ অংশ নেয়। মিছিলটি উপজেলা পরিষদ থেকে বের হয়ে স্বরূপকাঠি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পূনরায় উপজেলা চত্ত্বরে এসে আলোচনা সভায় মিলিত হয়।

স্বরূপকাঠি পৌর আওয়ামীলীগের সভাপতি ও স্বরূপকাঠি পৌর মেয়র গোলাম কবিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা আওয়ামীলীগের সদস্য সৈয়দ সহিদুল আহসান, পৌর আওয়ামীলীগের সম্পাদক মো. ফারুক হোসেন, উপজেলা কৃষকলীগের সভাপতি ও উপজেলা পূজা পরিষদের সভাপতি শশাঙ্ক রঞ্জন সমদ্দার, নেছারাবাদ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নারগিস জাহান, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. লাভলু আহমেদ, নেছারাবাদ উপজেলা যুবলীগের সম্পাদক হাসান আল মামুন, নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ গকুল চন্দ্র, নারী নেত্রী মীরা চৌধুরী, আওয়ামীলীগ নেতা মো. মাহফুজুর রহমান প্রমুখ।

এর আগে শুক্রবার মাগরিব নামাজ বাদ স্বরূপকাঠি পৌর আওয়ামীলীগের আয়োজনে স্বরূপকাঠি পৌর ভবনে সাম্প্রতিক ঘটনার প্রতিবাদে সকল ধর্মের পৌরবাসীদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে উপজেলার হিন্দু ধর্মালম্বীসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা অংশ নেন।