দেশজুড়ে

ধামরাইয়ে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিলেন সোহানা জেসমীন মুক্তা

  • 255
    Shares

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: করোনা কালে ধামরাইয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এর নির্দেশনায় ও ঢাকা – ২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামীলীগ ও বায়রা’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ এমপি এর তত্তাবধানে ধামরাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান , বাংলাদেশ যুব মহিলা লীগের আইন বিষয়ক সম্পাদক এবং সভাপতি নারী উন্নয়ন ফোরাম ঢাকা বিভাগ
অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা এর উদ্যোগে তার ব্যক্তিগত তহবিল থেকে গরীব অসহায় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করে চলেছেন।

তারই ধারাবাহিকতায় শনিবার (২০ জুন) দিনব্যাপী ধামরাই উপজেলার পৌরসভা,বালিয়া, কুশুরা, সানোড়া, সোমভাগ, ভাড়ারিয়া ইউনিয়নের দুই শতাধিক গরীব অসহায় কর্মহীন পরিবারের মাঝে লোক মারফতে এ খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দেন। বিতরনকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল,ডাল,আলু, পিয়াজ।

খাদ্যসামগ্রী বিতরনকালে ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা বলেন – করোনা ভাইরাস কোভিড-১৯ মোকাবেলায় ঘরবন্দি কোনো গরীব অসহায় মানুষ খাদ্যের অভাবে যেন কষ্ট না পায় সে লক্ষ্যেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে তিনি কাজ করে যাচ্ছেন-যাবেন। যে পর্যন্ত দেশের অবস্থা স্বাভাবিক না হয় সে পর্যন্ত তাদের এ খাদ্য সামগ্রী বিতরনের কাজ পৌরসভা সহ উপজেলার বিভিন্ন এলাকায় চলমান থাকবে বলেও তিনি জানান।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!


  • 255
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button