বিবিধ

এস এম ফসিউদ্দৌলাহর আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

  • 2
    Shares

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ স্বাস্থবিধি মেনে চট্টগ্রাম উত্তর জেলা কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কৃষক লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা এস এম ফসিউদ্দৌলাহ এর মৃত্যুতে ফটিকছড়ি উপজেলা কৃষক লীগের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ ২০ জুন ২০২০ রোজ শনিবার ফটিকছড়ি উপজেলা কৃষক লীগের কার্যালয়ে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ফটিকছড়ি উপজেলা কৃষক-লীগের বিপ্লবী সভাপতি জনাব মোঃ নূর হোসেন এর সভাপতিত্বে, যুগ্ন-সাধারণ সম্পাদক শফিউল আজম এর সঞ্ছালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক-লীগের সাবেক সহ-স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক মো: মোতাহের হোসেন বাবুল।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে মরহুম এস.এম ফসিউদ্দৌলা’সহ আওয়ামী লীগ, কৃষক লীগ ও অন্যান্য অঙ্গ সহযোগি সংগঠনের যে সকল নেতাকর্মীরা মৃত্যুবরণ করেছেন এবং অসুস্থ আছেন সকলের মুক্তির জন্য দোয়া কামনা করা হয়।

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন জনাব আলহাজ্ব হাফেজ মাওলানা মুফতি মোহাম্মদ এমদাদুল ইসলাম। মরহুম এস.এম ফসিউদ্দৌলা এর পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ওনার সুযোগ্যে সন্তান এস.এম আবছার আহমদ সুজন।

বিশেষভাবে দোয়া কামনা করা হয়, কৃষকরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি’সহ বাংলাদেশ কৃষক-লীগের সকল স্তরের নেতাকর্মীদের জন্য।

উক্ত দোয়া মাহফিলে শ্রদ্ধাজ্ঞাপন বক্তব্য রাখেন, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক জনাব গোলাম মাওলা, বক্তপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি জনাব আবু আলমগীর, ভূজপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি জনাব মোঃ ফরিদ, রোসাংগিরি ইউনিয়ন কৃষক লীগের সভাপতি জনাব মোঃ জাহাঙ্গীর, উপজেলা কৃষক লীগের সদস্য মোঃ দুলাল খাঁন’সহ অন্যান্য কৃষক লীগের নেতৃবৃন্ধ।


  • 2
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button