রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুই করোনা রোগীর মুত্যু

0
86

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজন করোনা রোগী মারা গেছে। এর মাঝে মৃত দুইজনের মধ্যে একজনের বাড়ি রাজশাহী। নাম ড. শহীদুল্লাহ প্রামানিক (৫৫)। তার বাড়ি নগরীর পদ্মা আবাসিক এলাকার সাত নম্বর রোড। বিষয়টি নিশ্চিত করেছে, রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

তিনি জানান, কয়েকদিন আগে তার করোনা পজিটিভ রিপোর্ট এসেছিলো। হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায়  শনিবার (২০ জুন) সকাল ৯টার দিকে সে মারা যায়। ড. শহীদুল্লাহ প্রামানিকের গ্রামের বাড়ি রাজশাহীর মোহনপুর উপজেলার সইপাড়া গ্রামে । তার বাবার নাম মৃত হাবিবুল্লাহ প্রামানিক। মৃত আরেক জনের হাফিজুর রহমান (৪৭)। সে পাবনা সদর উপজেলার দোগাছি গ্রামের মৃ ত জনাব আলীর ছেলে। হাফিচুর স্থানীয় ইউনিয়ন পরিষদের সচিব ছিলেন। সে রামেক হাসপাতালের ২৯ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিলেন। গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে সে মারা যায়।

উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস আরো জানায়, এই দুইজনের মৃত্যুর বিষয়টি কোয়ান্টাম ফাউন্ডেশনকে জানানো হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তারা লাশ নিয়ে গিয়ে দাফনের ব্যবস্থা করবে। এদিকে রাজশাহী জেলায় এ নিয়ে করোনায় মোট চারজন মারা গেল। আর পাবনায় মৃতের সংখ্যা ৬। ও বগুড়াতে গতকাল চারজন মারা গেছে।