ডাঃ মুরাদ হাসানের বিরুদ্ধে জামায়াত -বিএনপি’র কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

0
79

জামালপুর থেকে তৌকির আহাম্মেদ হাসুঃ “মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি এক হও-বিএনপি-জামাত-রাজাকারের ষড়যন্ত্র রুখে দাঁড়াও” এই স্লোগানকে সামনে রেখে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ও জামালপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এম.পি’র বিরুদ্ধে জামাত-বিএনপি’র কুটুক্তির প্রতিবাদে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার(১৮ অক্টোবর) দুপুরে সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে মুক্তিযোদ্ধা-জনতা’র আয়োজনে এ প্রতিবাদ মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে এ মিছিল শেষ হয়। মিছিল শেষে সমাবেশে সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ সভাপতিত্ব করেন।

এ সময় আরো বক্তব্য রাখেন,মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আজমত আলী মাস্টার।উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, পৌর কাউন্সিলর সাখাওয়াতুল আলম মুকুল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আজমত আলী,সদস্য ও কামরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সামিউল আলম খান,উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে প্রার্থী শরীফ আহাম্মেদ নিরব প্রমুখ বক্তব্য রাখেন।

প্রতিবাদ মিছিল ও সমাবেশে উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন,তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর বিরুদ্ধে জামাত-বিএনপি কটুক্তি করলে তার দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন।