খুলনায় নকল সার্টিফিকেট জালিয়াতি চক্রের সদস্য গ্রেফতার

0
83

আহছানুল আমীন জর্জ, খুলনা প্রতিনিধি : র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে খুলনা মহানগরীর একটি জালিয়াতি চক্রের সন্ধান পেয়েছে। উক্ত চক্রের সদস্যরা জাল এনআইডি কার্ড, জন্ম সনদ ও বৈদেশিক বিশ্ববিদ্যালয়ের সনদপত্র জালিয়াতি করে প্রস্তুত করে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে। এধরনের অপরাধের সাথে জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে।

১৭ অক্টোবর রবিবার দুপুর আড়াইটার দিকে র‌্যাব – ৬ (স্পেশাল কোম্পানি), খুলনার একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কেএমপি খুলনার সদর থানাধীন কেডি ঘোষ রোডস্থ কেসিসি সুপার মার্কেটের ৮৫ নং তুহিন কম্পিউটার এ্যান্ড ডিজিটাল ষ্টুডিও দোকানে অভিযান পরিচালনা করে আসামী মোঃ তুহিন আলী সানা (৩২), পিতা-মোঃ আনছার আলী সানা, মাতা-সাহিদা বেগম, সাং-হোল্ডিং নং-১০২, জিন্নাহপাড়া মেইন রোড, শিপইয়ার্ড, থানা-লবনচরা, কেএমপি, খুলনা’কে গ্রেফতার করে।

এ সময় সেখান থেকে সিপিইউ – ০১টি, মনিটর-০১টি, কি-বোর্ড-০১টি , মাউস-০১টি , মোবাইল-০১টি সীমকার্ড-০২টি ভিজিএ ক্যাবল-০১টি, পাওয়ার ক্যাবল – ০১টি, পেন ড্রাইভ – ০১টি ০৪ (চার) কপি জাল ভোটার আইডি কার্ডের কপি, ০২ (দুই) কপি জাল জন্ম সনদের কপি, ০১ (এক) কপি ১নং আজগড়া ইউনিয়ন পরিষদ কার্যালয় এর জাল প্যাড,০১ (এক) কপি PUNJAB TECHNICAL UNIVERSITY এর নকল বৈদেশিক সনদপত্র উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামী তুহিন আলীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে কেএমপি, খুলনার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।