সরিষাবাড়ীতে অটোবাইক চালককে শ্বাসরোধে হত্যা

0
75

তৌকির আহাম্মেদ হাসু, সরিষাবাড়ী ( জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে হাফিজুর রহমান হাফিজ মিয়া ( ৩০) নামে এক অটোবাইক চালককে শ্বাসরোধে হত্যা করে অটোবাইকটি ছিনতাই করে নিয়ে যায় দূর্বৃত্তরা। গতকাল শনিবার সকালে উপজেলার ডোয়াইল ইউনিয়নের রামনন্দপুর পূর্বপাড়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করেছে সরিষাবাড়ী থানা পুলিশ।

পুলিশ ও পরিবার সুত্র জানা গেছে , ধনবাড়ী উপজেলার বীততারা ইউনিয়নের বাশঁনিয়োগি গ্রামের আব্দুস সাত্তার মিয়ার ছেলে হাফিজুর রহমান হাফিজ মিয়া । সে দুই সন্তানের জনক। হাফিজুর রহমান হাফিজ মিয়া গতকাল শুক্রবার রাত ৯টায় অটোবাইক নিয়ে বাড়ী থেকে বের হয়। এর পর বাড়ীতে না ফিরলে পরিবারের লোকজন খোঁজতে থাকেন। সকালে পরিবারের লোকজন জানতে পারে ডোয়াইল ইউনিয়নের রামনন্দপুর গ্রামে পাট ক্ষেতের পাশে হাফিজুর রহমান হাফিজ মিয়াকে হত্যা করেছে দূর্বৃত্তরা। পরে ঘটনাস্থলে গিয়ে তার লাশ দেখতে পায়। এ হত্যা কান্ডের ঘটনার সংবাদ পেয়ে শনিবার সকাল ১০ টায় সরিষাবাড়ী থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের বাবা আব্দুস সাত্তার জানান, আমার ছেলে হাফিজুর রহমান হাফিজ মিয়া রাতে বাড়ীতে খাওয়া দাওয়া করে অটোবাইক নিয়ে বের হয়ে বাড়ীতে আর ফিরে আসে সাই। সকলে খবর আসে আমার ছেলেকে হত্যা করে অটোবাইকটি ছিনতাই করে নিয়ে গেছে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি তদন্ত জোয়াহের হোসেন খান বলেন, হত্যার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়। ময়নাতদন্তের জন্য লাশ জামালপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।