নান্দাইলে মাস পেরিয়ে গেলেও সন্ধান মেলেনি হারিয়া যাওয়া রহিমের

0
176

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের বনহাটি গাংগাইল পাড়ার হিরন মিয়ার পুত্র রহিম মিয়া (১২) নামের এক ছেলে গত (৯ আগষ্ট) বৃহস্পতিবার নিজ বাড়ি থেকে হারিয়ে গেছে।

পরিবারের লোকজন জানান, সে ঢাকায় একটা দোকানে চাকরি করতো, পরে ছুটি নিয়ে বাড়িতে এসে একরাত নিজ বাড়িতে অবস্থান করে পরের দিন সকাল ৮টার দিকে বাড়ি হতে বাহিরে যাওয়ার পর আর বাড়িতে ফেরেনি। হারানোর এক মাসের উপরে হয়ে গেলেও আজ পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি।

হারিয়ে যাওয়া রহিম মিয়ার গায়ের রং শ্যামলা, উচ্চতা ৪ ফুট ১ ইঞ্চি। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল হালকা লাল রঙয়ের শার্ট ও কালো প্যান্ট। তাহার নাক, কান, দাঁত, মুখ, সব কিছুই স্বাভাবিক।

হারিয়ে যাওয়ার পর তার আত্মীয় স্বজনেরা সম্ভাব্য স্থানগুলোতে খোজাখুজি করার পরেও এখনো রহিম মিয়ার সন্ধান মিলেনি। এবিষয়ে তার মামা মোঃ বিল্লাল হোসেন নান্দাইল মডেল থানায় একটি সাধারণ ডায়রি করেন।

হারিয়ে যাওয়া রহিম মিয়ার বর্ননা ও ছবি দেখে যদি হৃদয়বান ব্যাক্তি সনাক্ত করতে পারেন তাহলে নিম্নোক্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করলে চিরকৃতজ্ঞ থাকিবে রহিমের পরিবার বর্গ।

মেবাইল নম্বর- ০১৯০৯৬৫৮১৪৬ (বিল্লাল হেসেন)