বরগুনায় ধর্ম নিয়ে কটুক্তি করায় কিশোর আটক

0
84

বরগুনা প্রতিনিধিঃবরগুনার পাথরঘাটায় ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করায় প্রান্ত সমাদ্দার (১৫) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।প্রান্ত ওই এলাকার শিশির সমাদ্দারের ছেলে। শনিবার (১৬ অক্টোবর)নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার।

এর আগে, শুক্রবার (১৫ অক্টোবর) দিনগত রাতে তাকে উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের সপ্তগ্রাম এলাকা থেকে আটক করা হয়।পরে ভোর রাতে নাচনাপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটকের সময় তার মোবাইল ফোনটি জব্দ করা হয়।

জানা গেছে, শুক্রবার রাতে প্রান্ত তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কিরোনপুর এলাকার ইমরান মোল্লার ফেইসবুকের একটি পোস্টে ইসলাম ধর্মকে গালাগাল করে। যা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে স্থানীয় মুসলমানদের মধ্যে চরম অসন্তোষ সৃষ্টি হয়।

এ নিয়ে পাথরঘাটা উপজেলাসহ দেশের বিভিন্ন স্থানে ক্ষোভ ছড়িয়ে পড়ে।বিষয়টি পাথরঘাটা থানার পুলিশ গুরুত্ব সহকারে আমলে নিয়ে শুক্রবার রাত থেকে প্রান্ত সমাদ্দারকে আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালায়।

অতিরিক্ত পুলিশ সুপার পাথরঘাটা সার্কেল তোফায়েল আহমেদ সরকার বলেন, অপ্রীতিকর ঘটনা এড়াতে অভিযুক্ত প্রান্ত সমাদ্দারকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।এছাড়াও সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে উপজেলার বিভিন্ন স্থানে প্রয়োজনীয় সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।