দেশজুড়ে

কানাডা বিসিএই’র উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


চারঘাট (রাজশাহী) প্রতিনিধি: প্রানঘাতি করেনা ভাইরাসের কারনে বাংলাদেশ-কানাডা এসোসিয়েশন অফ এডমেন্টন (বিসিএই) এর উদ্যোগে অসহায়, দু:স্থ, কর্মহীন ও স্বল্প আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। শনিবার সকালে বিসিএই’র যুব সম্পাদক জান্নাতুল মাকসুদা মৌরি ইরার উদ্যোগে বিসিএই’র আর্থিক সহায়তায় প্রায় দেড় শতাধিক অসহায়, দু:স্থ, কর্মহীন ও স্বল্প আয়ের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।

জান্নাতুল মাকসুদা মৌরি ইরা বলেন, বিসিএই বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমনে অসহায়, দু:স্থ, কর্মহীন ও স্বল্প আয়ের পাশে দাড়ানোর প্রত্যয় ব্যাক্ত করেন। পরে তিনি কর্মহীন হয়ে পড়া থানাপাড়া ও পাশ্ববর্তী গ্রামের অসহায় মানুষদের মুখে খাবার তুলে দিতে সুদুর কানাডা থেকে বিসিএই যুব সম্পাকের সঙ্গে যোগাযোগ করেন কানাডায় বাংলাদেশী প্রবাসী সংস্থা। পরে দেড়শতাধিক অসহায় মানুষদের খাবার সামগ্রী তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, থানাপাড়া সোয়ালোজের পরিচালক রায়হান আলী, সহকারী পরিচালক মাহমুদা বেগম(গিনি), পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক একরামুল হক, ৫ নং ওয়ার্ড কমিশনার আজমল হোসনে মতি, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক, নারীপক্ষের সদস্য জান্নাতুল মুনতেহিরা মৌটুসি ইলা প্রমুখ।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button