রাত ২:৫৭ মঙ্গলবার ১৯শে নভেম্বর, ২০১৯ ইং

কালীগঞ্জ পৌর বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : জুন ৯, ২০১৮ , ৯:১৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : খুলনা
পোস্টটি শেয়ার করুন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল কালীগঞ্জ পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল কর্তৃক সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি-র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপি-র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানসহ নির্যাতিত সকল নেতা-কর্মী ও দেশবাসীর সুখ-সমৃদ্ধি কামনায় কালীগঞ্জ পৌর অডিটরিয়ামে এক বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। কালীগঞ্জ পৌর বিএনপি-র সভাপতি আলহাজ্ব আতিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ থানা বিএনপি-র সভাপতি, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব এম. শহিদুজ্জামান বেল্টু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ থানা বিএনপি-র সাধারণ সম্পাদক আয়নাল হাসান, সহ-সভাপতি তবিবুর রহমান মিনি, জেলা বিএনপি-র তাঁতি ও মৎস্য বিষয়ক সম্পাদক আলাউদ্দিন আলা, জেলা বিএনপি-র প্রচার সম্পাদক মোস্তফা আব্দুল জলিল, সহ সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব মনা, থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম তোতা, জেলা বিএনপি-র মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম মাষ্টার, নলডাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন আলা, থানা যুবদলের সভাপতি সাবেক ভিপি ইসরাইল হোসেন জীবন, সিনিয়র সহ সভাপতি আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর, যুবনেতা আজিজুল ইসলাম লস্কর, পৌর যুবদলের সভাপতি কাউন্সিলর আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সাইফুজ্জামান স্বপন, পৌর স্বেচ্ছাসেবকদলের সভাপতি এস.এম. মাসুম পারভেজ, পৌর ছাত্রদলের আহ্বায়ক মারুফ বিল্লাহ, গোলাম মোস্তফা জিকো, থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা, সুমন হোসেন, ১১টি ইউনিয়ন বিএনপির সভাপতি-সম্পাদকসহ থানা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদলসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রায় দুই সহ¯্রাধিক নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিল পূর্ব মুহুর্তে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আজকের ইফতার মাহফিল পূর্ব মুহুর্ত অত্যন্ত আনন্দঘন হবার কথা থাকলেও আমরা সকলে অত্যন্ত ব্যথিত ও ভারাক্রান্ত। কারণ আমরা যখন এই ইফতার মাহফিলে উপস্থিত হয়েছি তখন আমাদের দলের চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া একটি পরিত্যাক্ত নির্জন কারাগারে প্রায় অন্ধকার ও স্যাতস্যাতে ঘরে ইফতারির জন্য অপেক্ষা কারছে। বিএনপি-র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান মিথ্যা মামলার ঝুড়ি মাথায় নিয়ে প্রবাসে জীবন যাপন করছে। তাই আজকের ইফতার মাহফিল থেকে আল্লাহর কাছে দোয়া করব আল্লাহ যেন আমাদের নেত্রীকে অতি শিঘ্রই মুক্ত করে জনগনের আশা-আকাঙ্খা পূরণ করবার জন্য আমাদের মাঝে ফিরিয়ে দেন। দোয়া মাহফিল পরিচালনা করেন মাও. মোঃ সাখাওয়াত হোসেন।

Comments

comments