মোহনপুরে ধুরইল ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

0
75

রিপন আলী, রাজশাহী ব্যুরোঃ রাজশাহীর মোহনপুর উপজেলার ১ নং ধুরইল ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচন উপলক্ষে আজ বৃহস্পতিবার মহব্বতপুর উচ্চ বিদ্যালয়ের হল রুমে বিকেলে বর্ধিত সভা অনুষ্ঠিত হয় ।

বর্ধিত সভায় সভাপতিত্ব করেন ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতি ওয়াজেদ আলী শাহ । অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন।

প্রধান অতিথী ছিলেন উপজলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাম। বিশেষ অতিথী ছিলেন উপজলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মুরাদুল ইসলাম মুরাদ,সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেবুব হাসান রাসেল , সাবেক চেয়ারম্যান রবিউল ইসলাম,আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শহিদুল ইসলাম আজ দলীয় নেতাকর্মী সমর্থকদের নিয়ে বর্ধিত সভায় অংশ গ্রহন করেন প্রমুখ। পরে পবা- মোহনপুর ৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এম পি করোনা পজিটিভ হওয়ার সুস্থতা কামনা করে দোয়া করা হয় ।

ধুরইল ইউনিয়ন নির্বাচনে অংশগ্রহন করার জন্য ৭ জন প্রার্থী নিজেদের নামা প্রকাশ করেন। তারা হলেন এ্যাড: শহিদুল ইসলাম,রবিউল ইসলাম,দেলোয়ার হোসেন,আনোয়ার হোসেন, প্রভাষক আক্কাস আলী, আশরাফুল ইসলাম,জিমি কাটার রনি।