মাগুরার মহম্মদপুরে অভিনব কায়দায় ভ্যানগাড়ি ছিনতাই

0
146

মতিন রহমান, মাগুরা জেলা সংবাদদাতা: মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার রাজপাট এলাকা থেকে শুক্রবার (১৯ জুন) সকাল ১১টার দিকে ১টি ভ্যানগাড়ি ছিনতাই করেছেন দুবৃত্তরা। জানা যায়, মহম্মদপুরের বালিদিয়া গ্রামের লুৎফর মোলা নামের এক ব্যাক্তি ১৮ দিন আগে কিস্তিতে একটি ভ্যানগাড়ি কেনে রাস্তায় ভাড়া চালায়। কয়েকদিন পরে লুৎফর মোল্যা ভ্যানগাড়িটি একই গ্রামের শিকদার মোড়ের মোঃ আমানত মোল্যার ছেলে রবিন মোল্যার (১৫) বৎ কাছে বিক্রি করে দেয়।

রবিন ভ্যানগাড়িটি সড়কে ভাড়াটানার কাজে ব্যবহার করে। শুক্রবার সকালে নিজ এলাকা থেকে ভ্যানগাড়িটি নিয়ে পাশের ইউনিয়ন রাজাপুরের রাজপাট এলাকায় বিনোদপুর- নহাটা সড়কে আসে। রাস্তায় একলা গাড়ি নিয়ে দাড়িয়ে থাকলে এই সময় বিপরীত দিক থেকে দুজন লোক মটরসাইকেলে রবিনের কাছে আসে এবং একজন হেটে এসে তার ভ্যানগাড়িতে বসে। এসময় মটরসাইকেলে থাকা দুজন রবিন কে বলে যে, খানিক দুরে বাজারের মধ্যে একটা টিভি আছে ওটা ভ্যানগাড়িতে নিয়ে বাসায় পৌছে দাও। এই বলে ভ্যানগাড়ি রেখে ওই লোকরা রবিনকে মটরসাইকেলে উঠিয়ে নিয়ে বাজারের দিকে আসে। পরে টিভি না নিয়ে ঘুরে এসে দেখে যে ভ্যানগাড়ি সেখানে আর নেই।

আমানত মোল্যা আরো জানান, ভ্যানগাড়ির বডিতে লুৎফর মোল্যা নাম ও নাম্বার ০১৭১৩৯০৫৩৪৬ লেখা আছে এবং ভ্যানগাড়িটি লাল কালার করা। নতুন ভ্যানগাড়িটির দুটি কিস্তি পরিশোধ করা হয়েছে বলে জানায় সে।

সারাদিন অনেক খোঁজাখুঁজি করার পরও ভ্যানগাড়িটি না পেয়ে এঘটনায় মহম্মদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছে আমানত মোল্যা। এছাড়া ভ্যানগাড়িটি যারা খুজে বের করে দিতে পারবে তাদের জন্য পুরস্কারের ব্যাবস্থা করবেন এবং ০১৯৯৮৮৭২১৯১ এই নাম্বারে যোগাযোগ করতে বলেন তিনি।