দেশজুড়ে

এমবিএসকে’র উদ্যোগে মৌলিক সাক্ষরতা প্রকল্পের শিক্ষক সুপারভাইজারদের সম্মানী প্রদান


মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি: বীরগঞ্জ সরকারি কলেজ মাঠ প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে বাংলাদেশ সরকারের জেলা উপানুষ্ঠানিক শিক্ষাব্যুরোর আওতায় মহিলা বহুমুখী শিক্ষা কেন্দ্র (এমবিএসকে) সংস্থার মাধ্যমে গত শনিবার মৌলিক সাক্ষরতা প্রকল্প (৬৪) জেলার প্রথম পর্যায় শিক্ষক-শিক্ষিকা ও সুপারভাইজারদের সম্মানীর কর্তনকৃত ২য়-৩ মাসের প্রাপ্য সম্মানী প্রদান করা হয়।

শিক্ষক-শিক্ষিকা ও সুপারভাইজারদের সম্মানী প্রদান করেন প্রধান অতিথি বীরগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরগঞ্জ মৌলিক সাক্ষরতা প্রকল্পের প্রোগ্রাম অফিসার মোঃ শরিফুল ইসলাম, এমবিএসকে সংস্থার প্রধান কার্যালয়ের অডিট এন্ড ফাইন্যান্স অফিসার মোঃ কফিল উদ্দিন।

স্বাগত বক্তব্য রাখেন এমবিএসকে’র ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মসূচীর প্রোগ্রাম অফিসার উপেন্দ্র নাথ রায়। এছাড়াও সরকারি কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং শিক্ষক-শিক্ষিকা ও সুপারভাইজারবৃন্দ উপস্থিত ছিলেন। এরপরে একই দিনে সাত খামার মাধ্যমিক বিদ্যালয় মাঠে ও দলুয়া স্কুল এন্ড কলেজ মাঠে সম্মানী প্রদান করা হয়।

উল্লেখ্য ইতিপূর্বে প্রকল্পের কেন্দ্র ভাড়া, বিদ্যুৎ বিল ও কেন্দ্র পরিচালনা-আপ্যায়ন ব্যয় সুপারভাইজারদের উপস্থিতিতে পরিশোধ করা হয়। তাদের অবশিষ্ট বেতন ভাতা পরিশোধের মাধ্যমে উক্ত প্রকল্পের কার্যক্রম সমাপ্ত হয়েছে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button