দেশজুড়ে

রামপালে ২জন করোনাসনাক্তের পর বাজার বন্ধ ঘোষনা

  • 14
    Shares

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি: রামপাল উপজেলার ফয়লাবাজার আগামী ঘোষনা না দেওয়া পর্যন্ত সিমিত আকারে খোলা রাখার নির্দেশনা দিয়েছেন উপজেলা নির্বাহি কর্মকর্তা তুষার কুমার পাল। শুক্রবার (১৯ জুন) সকালে স্থানিয় ইউপি সদস্য শেখ মাছুম বিল্লাহ রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তার এ নির্দেশনা মাইকে ঘোষনা দেন, ফয়লাবাজারের সন্নিকটে সন্তোষপুর গ্রামে এক ব্যাক্তির করোনা পজেটিভ হওয়ার পর দিনই এ নির্দেনা দেওয়া হলো।

ইউএনও তুষার কুমার পাল মুঠোফোনে জানান, ফয়লাবাজারের পাশেই সন্তোষপুর গ্রামে এক ব্যাক্তির করোনা পজেটিভ হয়েছে। স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে পরামর্শ করে এবং এলাকার জনসাধারণের স্বাস্থের কথা বিবেচনা করে এই নির্দেশনা দিয়েছেন। তিনি আরও বলেন, আগামী ঘোষনা না দেওয়া পর্যন্ত শুধুমাত্র, ঔষধ, মুদি মনোহরী, কাঁচামাল সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদী দোকান সিমীত আকারে খোলা থাকবে। অন্য সকল দোকান আপাতত বন্ধ থাকবে। কত দিন পর্যন্ত বন্ধ থাকবে জানতে চাইলে তিনি বলেন, আমরা আপাতত ১৪ দিনের কথা চিন্তা করছি, তবে অবস্থা অনুযায়ী এর কম বেশি হতে পারে।

বাজারের পোনা মাছের বাজার বন্ধের আওতায় থাকবে কিনা জানতে চাইলে তিনি জানান, গতকাল পোনা মাছের গাড়ী যথারিতি ফয়লা মোকামের পথে থাকায় আজ বেচা-বিক্রি করবে, তবে আগামীকাল থেকে সিমীত আকারে বাজার পরিচালনার নির্দেশনা দেওয়া হয়েছে।


  • 14
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button