ধামরাইয়ে উপজেলা চেয়ারম্যানের করোনার সচেতনতা মূলক কর্মসূচি ও মাস্ক বিতরন

0
91

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত ধামরাই উপজেলায় ২৮৩ জন। মৃত্যুবরন করেছেন ৭ জন, সুস্থ হয়েছেন ৫১ জন।

ধামরাই উপজেলায় আশন্কাজনক ভাবে করোনা রোগী ও মৃত্যু বাড়ার কারনে স্বাস্থ্য অধিদপ্তরের ঢাকা সিভিল সার্জন অফিস থেকে ধামরাই উপজেলার পৌরসভা সহ আরো ৬টি ইউনিয়ন রেডজোন ঘোষণা করা হয় । সেই প্রেক্ষিতে গত বুধবার (১৭ জুন) বিকেলে ধামরাই উপজেলা পরিষদের হল রুমে সভায় রেড জোনের এলাকা লক ডাউনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। রেড জোনে প্রবেশ ও বহিঃগর্মন বাঁশের বেড়া দিয়ে বন্ধ করা হবে।

লক ডাউন বাস্তবায়নে ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমদ এমপি’র নির্দেশনায় উপজেলা প্রশাসন,পৌর প্রশাসন, ধামরাই থানা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রশাসন, জনপ্রতিনিধি, আইনশৃংখলা রক্ষাবাহিনীর সম্মিলিত ভাবে কাজ করবে ।

তারই ধারাবাহিকতায় আজ শুক্রবার ( ১৯শে জুন) সারা ধামরাইয়ে সচেতনতা মুলক কর্মসুচি ও ১০০০০ হাজার মাস্ক বিতরন করেন ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জননেতা মোহাদ্দেছ হোসেন।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজ শাখার ছাত্রলীগের প্রাক্তন সভাপতি মোঃ হাবিবুর রহমান খান হাবিব সহ অন্যান্য নেতৃবৃন্দ।