দেশজুড়ে

মুন্সীগঞ্জে ১০ বছরের শিশু ধর্ষণ, ধর্ষক আটক


আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে ১০ বছরের এক শিশুকে ধর্ষণের দায়ে মনির হোসেন সুজন (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল ৯ অক্টোবর শনিবার সন্ধ্যা ৭টার সময় সদর উপজেলার মুক্তারপুর এলাকার মতিনের বাড়ির সামনে থেকে তাকে আটক করা হয়।

তথ্য সূত্রে জানা যায়, গত ২ অক্টোবরে বাদল মৃধার ছেলে মনির হোসেন সুজন শিশুটিকে ভাড়া বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। এরপর থেকে মনির হোসেন ভুক্তভোগী শিশুটি ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। পরে ভুক্তভোগী শিশু তার বাবার মোবাইল ফোনে বাবাকে জানায়। পরে শিশুটির বাবা সাংবাদিকদের সহযোগিতায় পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মনির হোসেনকে আটক করে সদর থানায় নিয়ে যায়।

ভুক্তভোগী শিশু জানায়, মনির হোসেন আমাকে তার বাড়িতে নিয়ে নির্যাতন করে। এ ঘটনা কাউকে না বলার জন্য বাবা ও ভাইকে মেরে ফেলার হুমকি দেয়।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক বাবুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্তকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে অভিযুক্ত সে।

উল্লেখ্য, আটক মনির হোসেনের বিরুদ্ধে ধর্ষণ ও শিশু নির্যাতন আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রাসঙ্গিক, আটক মনির হোসেন বরগুনা জেলার বেতাগী উপজেলার গেদুকা ইউনিয়েন খ্যান্তকা গ্রামের বাদল মৃধার ছেলে। বর্তমানে সে সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের মুক্তারপুর এলাকার হাজী আকবর আলীর বাড়িতে ভাড়া থাকেন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button