দেশজুড়ে

রাজশাহীতে করোনায় আক্রান্ত ২০০, সুস্থ ৫৩

  • 39
    Shares

রাজশাহী জেলা ও মহানগরে এ পর্যন্ত ২০০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৫৩ জন। আর মারা গেছেন ৩ জন। এখনও চিকিৎসাধীন আছেন ১৪৪ জন।

শুক্রবার (১৯ জুন) সকালে জেলার সিভিল সার্জন ডা. এনামুল হক এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, রাজশাহী মহানগরে এ পর্যন্ত সর্বোচ্চ ৯২ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে একজন মারা গেছেন। আর সুস্থ হয়েছেন ৮ জন। এখন ৮৩ জন রয়েছেন আইসোলেশনে।

সিটি কর্পোরেশনের বাইরে ৯টি উপজেলায় আক্রান্ত হয়েছেন ১০৮ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৩৯ জন। বাকি ৬৯ জন আছেন আইাসোলশনে। এর মধ্যে বাঘা উপজেলায় আক্রান্ত হয়েছেন ১২ জন। এদের মধ্যে আইসোলশনে আছেন ৮ জন, সুস্থ হয়েছেন ৩ জন এবং মারা গেছেন ১ জন।চারঘাট উপজেলায় আক্রান্তের সংখ্যা ১৪ জন। এদের মধ্যে আইসোলেশনে আছেন ১২ জন এবং সুস্থ হয়েছেন ২ জন। পুঠিয়া উপজেলায় আক্রান্ত হয়েছেন ১২ জন। এদের মধ্যে ৯ জন সুস্থ হয়েছেন বাকি ২ জন আছেন হোম আইসোলশনে। এছাড়াও প্রাতিষ্ঠানিক আইসোলশনে আছেন ১ জন।

দুর্গাপুর উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ৬ জন। এদের মধ্যে আইসোলশনে আছেন ৩ জন। আর সুস্থ হয়েছেন ৩ জন। বাগমারা উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ১২ জন। এদের মধ্যে হোম আইসোলশনে আছেন ৬ জন, প্রাতিষ্ঠানিক আইসোলশনে ১ জন ও সুস্থ হয়েছেন ৫ জন।

মোহনপুর উপজেলায় আক্রান্ত হয়েছেন ২১ জন। এদের মধ্যে হোম আইসোলেশন ১৫ জন, সুস্থ হয়েছেন ৫ জন এবং মারা গেছেন ১ জন। তানোরে আক্রান্তের সংখ্যা ১৭ জন। এদের মধ্যে হোম আইসোলেশন আছেন ৩ জন, প্রাতিষ্ঠানিক আইসোলশনে আছেন ১ জন এবং সুস্থ হয়েছেন ১৩ জন।

পবায় আক্রান্ত হয়েছেন ১২ জন। এদের মধ্যে হোম আইসোলেশন অছেন ৮ এবং সুস্থ্য হয়েছেন ৪ জন। এছাড়াও গোদাগাড়ীতে করোনায় আক্রান্ত হয়েছেন ১ জন। এই ১ জনই হোম আইসোলেশনে আছেন।


  • 39
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button