দেশজুড়ে

কুষ্টিয়ায় রেড জোন এলাকা লকডাউন ও করোনা রোগীর বাড়িতে খাদ্য পৌছে দিলেন ইউএনও জুবায়ের চৌধুরী

  • 133
    Shares

রেজা আহাম্মেদ জয়ঃ কোভিট-১৯ সংক্রমনে জীবনের ঝুঁকি নিয়ে প্রতিদিন মানুষের সেবাই কাজ করে চলেছেন কুষ্টিয়া সদর উপজেলার প্রধান নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী। দায়িত্ব পালন করতে গিয়ে কখনো পিছু হাটেনি, যেখানে সমস্যা সেখানেই ছুটে চলেছেন, অফিসের জরুরি কাজে অনেক সময় জুবায়ের চৌধুরী যেতে না পারলে তাৎক্ষণিক পুলিশের সহযোগীতায় সাধারণ মানুষের সমস্যা গুলো সমাধান করছেন।

গত সোমবার ১৫জুন শহরের পৌর এলাকার ৮টি ওয়ার্ড ও সদর উপজেলার একটি ইউনিয়ন রেড জোন ঘোষিত হয়। পরে জেলা প্রশাসকের কার্যালয়ে এক জরুরি সভায় সিদ্ধান্ত হয়, যে রেড জোন এলাকা ২১দিনের জন্য ১৮জুন হতে লকডাউন ঘোষণা করা হয়। উক্ত এলাকা গুলো লকডাউন সহ করোনা আক্রান্ত রোগীদের বাড়িতে বিভিন্ন প্রকার ভিটামিন সি জাতীয় ফল মূল সহ ২৬প্রকার খাদ্য সামগ্রী পৌছে দেন সদর উপজেলা প্রশাসন।

জুবায়ের চৌধুরী সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, করোনা আক্রান্ত রোগীদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহায়তা সামগ্রী পৌছে দেওয়া হয়। তিনি বলেন, আক্রান্তরা শারীরিক ভাবে সুস্থ আছেন। এদিকে তাদের মনোবল বাড়াতে নিয়মিত তাদের খোঁজ খবর রাখাসহ প্রয়োজনীয় সব দরকারি জিনিস নিয়মিত সরবরাহ করা হচ্ছে। পাশাপাশি রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর পাশাপাশি মনোবল চাঙ্গা থাকে এ জন্য বৃহস্পতিবার ফলভর্তি দেশ-বিদেশি নানা জাতের ফল উপহার পাঠানো হয়। এছাড়াও নতুন আক্রান্ত রোগীর বাড়ি লকডাউন সহ রেড জোন এলাকা লকডাউনের কাজ চলছে উক্ত এলাকা ২১দিন লকডাউনের আওতায় থাকবে।


  • 133
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button