উল্লাপাড়ার সলপের ঘোল ঘি’র কারখানা-দোকান বন্ধ মাদক সম্রাট আজাদ গ্রেফতার

0
96

উল্লাপাড়া (সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ অবশেষে মাদক সম্রাট ও চাঁদাবাজ হিসেবে পরিচিত আবুল কালাম আজাদ (৪৫)কে বৃহস্পতিবার বিকেলে উল্লাপাড়া থানা পুলিশ গ্রেফতার করেছে।

আজাদকে গ্রেফতারের দাবীতে উপজেলার সলপ রেলওয়ে স্টেশন এলাকার ঘোল ও ঘি উৎপাদক ও ব্যবসায়ীরা দু’দিন ধরে তাদের কারখানা-দোকান বন্ধ রেখেছেন। গ্রেফতার আজাদ উল্লাপাড়ার বেতকান্দী গ্রামের বানিন্দা। সলপের ঘোল ঘি উৎপাদক ও ব্যবসায়ী আব্দুল মালেক অভিযোগ করেন আজাদ দীর্ঘদিন ধরে ঘোল খেয়ে এবং হাজার হাজার টাকার ঘি নিয়ে তার কোন দাম পরিশোধ করেন না। ঘোল ঘি’র দাম চাইতে গেলে উৎপাদক ও ব্যবসায়ীদের নিকট থেকে চাঁদা দাবী করেন।

কখনো কখনো ঘোল ও ঘি’র দাম চাওয়ায় আজাদ তাদের কারখানা ও দোকানের কর্মচারীদের মারপিট করেন। এ অবস্থায় ব্যবসায়ীরা ঐক্যবন্ধ হয়ে ঘোল ও ঘি’র কারখানা ও দোকান বন্ধ করে দেন।
বৃহস্পতিবার দুপুরে কথিত আবুল কালাম আজাদ গ্রেফতার না হলে তারা তাদের কারখানা দোকান খুলবেন না মর্মে একটি অভিযোগপত্র উল্লাপাড়া থানায় দেন।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাশ ঘোল ঘি ব্যবসায়ীদের অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, মাদক সম্রাট ও সন্ত্রাসী আবুল কালাম আজাদকে বৃহস্পতিবার বিকেলে গ্রেফতার করা হয়েছে। তদন্ত করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।