ইউপি নির্বাচন: উল্লাপাড়ার সলপে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী লিটনের গণসংযোগে ও মোটর সাইকেল শোডাউন

0
88

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী শরিফুল ইসলাম লিটন ব্যাপক গণসংযোগ চালিয়েছেন।

শুক্রবার বিকেলে তিনি তার সমর্থকদের নিয়ে ৭০ টি মোটর সাইকেল যোগে ইউনিয়নের চরতারাবাড়িয়া, সোনতলা, জনতার হাট, গোবিন্দপুর ও কৃষকগঞ্জ বাজারে বিভিন্ন এলাকায় গণসংযোগ পরিচালনা করেন। গণসংযোগ করা কালে এলাকার নারী-পুরুষ ও সাধারণ মানুষ করতালি দিয়ে ও হাত নেড়ে তাকে ব্যাপক সমর্থণ জানান।

চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রার্থী শরিফুল ইসলাম লিটন জানান, ইউনিয়নের জনগণ ও ভোটারদের বিশেষ অনুরোধে আমাকে স্থানীয় সরকার নির্বাচনে অংশ নিতে হচ্ছে। বঙ্গবন্ধুর চেতনাকে বিশ্বাস ও ধারণ করে আমি ছাত্রজীবন থেকেই আওয়ামী পরিবারের একজন সদস্য। দলের বিভিন্ন পর্যায়ে আমি নেতৃত্ব দিয়ে আসছি। ছাত্রলীগ, যুবলীগ থেকে শুরু করে বর্তমানে সলপ ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করছি। আগামী স্থানীয় সরকারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নেতা-কর্মীদের মনোনীত প্রার্থী হয়ে দলের হাইকমান্ডের কাছে দলীয় মনোনয়ন চাইবো। আমার দলীয় কর্মকান্ড ও পারিপার্শ্বিক অবস্থা বিবেচনা করে বাংলাদেশ আ’লীগ আমাকে মনোনয়ন দিলে এই পরিষদের চেয়ারম্যান পদটি অবশ্যই জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো ইনশাল্লাহ। মনোনয়নের জন্য আমি সকলের কাছে দোয়া ও আর্শিবাদ প্রার্থী।